রবিবার, সেপ্টেম্বর ২৩

শৈলকুপায় চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

সিএন নিউজ নিজস্ব প্রতিনিধি, এম এইচ কবীরঃ-

ঝিনাইদহ জেলার শৈলকুপায় আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। চুরির ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাস ও চোরাই ব্যাটারী উদ্ধার হয়েছে।
ঘটনাটি ঘটেছে রোববার সকালে।

শৈলকুপা থানার এসআই এমদাদ হোসেন জানান, গত ১ এপ্রিল ভোর রাতে একদল চোরচক্র মাইক্রোবাসে করে শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পাশে মাশারুলের বিসমিল্লাহ মটরস এন্ড সাইকেল স্টোরের তালা কেটে ইজিবাইকের ৮০পিচ ব্যাটারী চুরি করে নিয়ে যায়। এঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসটি পরদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া চৌড়হাস ফুলতলা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে শৈলকুপা থানায় আনা হয়।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপ্রিল গভীর রাতে মাইক্রো ড্রাইভার সাদ্দাম হোসেনকে কুমারখালী থানার ধলনগর গ্রামের শ্বশুর কোরবান আলী শাহ এর বাড়ী থেকে গ্রেফতার করা হয়।
ড্রাইভার সাদ্দামের শ্বশুর কোরবান আলী শাহ চুরির ঘটনায় ব্যবহৃত উক্ত মাইক্রোবাসের মালিক বলে জানা যায়।

ড্রাইভারের সীকারোক্তি মোতাবেক তাকে সাথে নিয়ে পরদিন সকালে পাবনা জেলার আমিনপুর থানার সিংহাশন গ্রামের আব্দুর রশিদের ছেলে নাসির উদ্দিন (৩৮) এর বাড়ী রওনা হয়। সে বাড়ীতে অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামালের মধ্যে ২৬ পিচ ব্যাটারী উদ্ধার করা হয়। এসময় চোরাই মালামালসহ নাসির উদ্দিনকেও গ্রেফতার করে শৈলকুপা থানায় আনা হয়।

গ্রেফতারকৃত চোর চক্রের অন্যতম সদস্য মাইক্রো ড্রাইভার সাদ্দাম হোসেন খুলনা জেলার দীঘলিয়া উপজেলার আজহার আলী খানের ছেলে।
এ ঘটনায় জড়িত চোরচক্রের অন্যান্য সদস্যরা পলাতক রয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, শৈলকুপায় তালা কেটে ব্যাটারীর দোকানে চুরির ঘটনা ঘটে। পুলিশ সুপারের তদারকিতে আন্ত:জেলা চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্ধার হয়েছে। গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *