শুক্রবার, মে ২৫

‘সাংবাদিকদের সামাজিক দায়বদ্ধতা থাকতে হবে’

সিএন নিউজ বরিশাল প্রতিনিধিঃ–

বাংলাদেশ প্রেস কাউন্সিলের উদ্যোগে ‘সাংবাদিকতার নীতিমালা,আচরণবিধি ও দায়িত্বশীল সাংবাদিকতার জন্য করণীয় ’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে বরিশালে।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.হাবিবুর রহমান। প্রধান অতিথি বলেছেন, অসেকগুলো প্রেসক্লাব আর কতিপয় কর্মকর্তার প্রতিনিধি হলে চলবে না, সাংবাদিকদের সামাজিক দায়বদ্ধতা থাকতে হবে।

কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার,সাবেক সদস্য উৎপল কুমার সরকার। এছাড়া উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের বরিশাল বিভাগীয় পরিচালক। জেলা প্রশাসন ও বরিশাল প্রেসক্লাবের সহযোগিতায় সার্কিট হাউস সম্মেলন কক্ষে আয়োজিত এই কর্মশালায় বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসিরউদ্দিন বাবুল ,সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ ৫০ জন সাংবাদিক অংশ নেন।

সিএন নিউজ২৪.কম এ কুমিল্লা নাঙ্গলকোট সহ সারা বিশ্বের সংবাদ পেতে হলে এই লেখার উপরে ক্লিক করে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন। সংবাদটি সম্পর্কে মন্তব্য করতে হলে এই পেইজের নীচে মন্তব্য করার জন্য ঘর পাবেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *