মঙ্গলবার, অক্টোবর ২৩

সিলেটে রোদে পুড়ে টিকেটের লাইনে হাজারো ক্রিকেটপ্রামী


রিজওয়ান মজুমদার গিলবাট:-

সিলেট জেলা স্টেডিয়ামে মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সিলেট পর্বের টিকেট বিক্রি। তাই, টিকেট পেতে রিকাবীবাজার স্টেডিয়ামের ফটকে সোমবার রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। তীব্র রোদ ও যেন তাদের আটকে রাখতে পারছে না।

তীব্র রোদের মধ্যেই টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন কয়েক হাজার টিকেটপ্রত্যাশী। এদের মধ্যে কেউ কেউ সোমবার রাত থেকে আবার কেউ কেউ মঙ্গলবার ভোর থেকে এসে লাইনে দাড়িয়েছেন। বেলা সাড়ে ১২টার দিকে জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে টিকেট কাউন্টার থেকে টিকেটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন একদিকে মদন মোহন কলেজ আরেক দিকে স্টেডিয়াম মার্কেট ছাড়িয়েছে।

এদিকে টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘন্টার মাথায় ২০০, ৩০০ ও ৫০০ টাকা মূল্যের টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে থাকা টিকেটপ্রত্যাশীরা। বিক্রেতারা বলছেন এখন শুধুমাত্র ২০০০টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট চাইলেও কাউন্টার থেকে দেওয়া হচ্ছে না বলে জানা যায়।

বেলা ১২টার দিকে টিকেট হাতে পাওয়া এক বিশ্ববিদ্যালয় ছাত্রের সাথে কথা হলে তিনি জানান- সোমবার রাত সাড়ে ১২টা থেকে লাইনে দাড়িয়ে টিকেট হাতে পেয়েছি। কিন্তু পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট নিতে চাইলে কাউন্টার থেকে দেওয়া হয়নি বলে জানান তিনি।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *