বৃহস্পতিবার, মে ২৪

হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঙ্গলকোটের যুবক নিহত

সিএন নিউজ ডেস্কঃ-

রাজধানীর বাড্ডা থানা অংশের হাতিরঝিল এলাকার একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কুমিল্লার এক যুবকসহ দুই আরোহীর মৃত্যু হয়েছে। নিহত দুই জনের মধ্যে একজন প্রকৌশলী রয়েছেন। তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কুমিল্লার যুবক নিহত হেদায়েত উল্লাহ পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। তিনি রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। সাতরাস্তা এলাকায় তিনি থাকেন। তার বাবার নাম আব্দুর রব খান। কুমিল্লার নাঙ্গটকোট উপজেলার তুলাগাঁও গ্রামে তাদের বাড়ি।

মঙ্গলবার (১ মে) ভোররাত সাড়ে ৩টার দিকে হাতিরঝিল ৪ নম্বর ব্রিজের উত্তরপাশে এই ঘটনা ঘটে। নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন মো. হেদায়েত উল্লাহ (২৫) ও মো. হাবিব উল্লাহ (২৬)। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানিয়েছেন, ‘মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই মাথায় আঘাত পেয়েছেন বলে ধারণা করছি। কারণ তাদের মাথায় হেলমেট ছিল না। কর্তব্যরত পুলিশ তাদের দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।’

অপরদিকে, নিহত হাবিব উল্লাহ’র বাবার নাম ফজলুল করীম ভূইয়া। বাড়ি গাজীপুরের কাপাসিয়া এলাকায়। তিনি গতকাল একটি চাকরির সাক্ষাৎকার দিতে ঢাকায় এসেছিলেন। রাতে বন্ধু হেদায়েতের বাসায় ছিলেন। তবে দুজনে অতো ভোরে কোথায় যাচ্ছিলেন তা জানাতে পারেনি পুলিশ।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মো. মান্নান বলেন, ‘মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এরপর তারা দুজনে গাছ ও সড়কের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। আমাদের থানা পুলিশ খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *