প্রচ্ছদ / ঢাকা / দ্যা স্কলারস ফোরাম ঢাকার বৃত্তি কার্যক্রম উদ্বোধন

দ্যা স্কলারস ফোরাম ঢাকার বৃত্তি কার্যক্রম উদ্বোধন

মুহিব্বুল্লাহ আল হুসাইনী:

 

বেসরকারী সংস্থা দ্যা স্কলারস ফোরাম ঢাকা ’র বৃত্তি কার্যক্রম’২০১৯ উদ্বোধন করা হয়েছে। গত শনিবার ১১টায় রাজধানীর একটি মিলনায়তনে স্কুল ও মাদ্রাসার কয়েকজন শিক্ষার্থীকে রেজিস্ট্রেশন ফরম পূরণ করানোর মাধ্যমে এ বছরের বৃত্তি কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়। সংস্থাটির পরিচালক তাকরিম হোসাইন বৃত্তির এ কার্যক্রমের উদ্বোধন করেন।

“টু লিড দ্যা ওয়ার্ল্ড বি এ স্কলার” এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারো বৃত্তি কার্যক্রম উদ্বোধন করা হল। উদ্বোধনী বক্তৃতায় সংস্থাটির পরিচালক এ বছর সর্বাধিক সংখ্যক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করার আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তিনি শিক্ষার্থীদের মেধা বিকাশে তাদের নানামূখী কর্মসূচীর কথা তুলে ধরেন।


প্রকল্পের উদ্বোধন কালে কয়েকজন শিক্ষার্থীর মাঝে বৃত্তি ফরম বিতরনের পাশাপাশি বৃত্তি কার্যক্রম পরিচালনায় নিয়োজিত কর্মকর্তাদের কাছে পরীক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। নির্বাহী পরিচালক রাসেল মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন “দ্যা স্কলারস ফোরাম ঢাকা” এর সদস্য সচিব রাসেল মাহমুদ ,নির্বাহী সদস্য শফিউল্লাহ, জাকির হোসাইন,সাইফুল ইসলাম রবিনসহ স্কলার্সের কর্মকর্তগণ।

উল্লেখ্য, দ্যা স্কলারস ফোরাম ঢাকার ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সামাজিক কর্মসূচী পালন করে আসছে। পরীক্ষার মাধ্যমে বাছাই করে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান সংস্থাটির গুরুত্বপূর্ণএকটি প্রকল্প। এই প্রকল্পের অংশ হিসেবে ১৯৯৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত সর্বমোট ৪৬৪১ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে।

এছাড়াও চেক করুন

প্রথম ব্যক্তি হিসেবে বঙ্গবন্ধু টানেলে টোল দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রথম ব্যক্তি হিসেবে টোল দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *