প্রচ্ছদ / আন্তর্জাতিক / আমার বউ ফেরত চাই পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে অবস্থান স্বামীর

আমার বউ ফেরত চাই পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে অবস্থান স্বামীর

সিএন নিউজ আন্তর্জাতিক ডেস্ক:

শ্বশুরবাড়ির লোকজন স্ত্রীকে আটকে রেখেছে। কিন্তু স্ত্রীকে ফেরত না পাওয়া পর্যন্ত নিজের অবস্থানে অনড় থাকবেন বলে জানান স্বামী। আর সে কারণেই আমার বউ ফেরত চাই পোস্টার হাতে শ্বশুরবাড়ির সামনে অবস্থান নিয়েছেন তিনি।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভারতীয় সংবাদ মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এলাকায়।

চার বছর আগে সামশেরগঞ্জের দেবিদাসপুরের মরিয়াম খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় কাফি শেখের। পরবর্তীতে দুই পরিবারই জেনে যায় তাদের সম্পর্কের কথা। এরপরই সমস্যার শুরু। কাফির সঙ্গে সম্পর্ক কোনদিনই মেনে নেয়নি মরিয়ামের পরিবার। পরবর্তীতে প্রেমের টানে দুই দুইবার ঘর ছাড়েন তারা। কিন্তু শেষ অবধি মেয়েকে ফিরিয়ে আনে মরিয়ামের পরিবার।

এরপর বছর খানেক আগে পালিয়ে বিয়ে করেন মরিয়ম ও কাফি। শুরু করে সংসার। স্বাভাবিক ছন্দেই চলছিল সবকিছু। বিয়ের সাত মাস পর বেকার জামাইয়ের সংসার থেকে মেয়েকে নিয়ে আসে মরিয়ামের মা। এরপর আর তাকে স্বামীর সংসারে ফিরতে দেয়নি পরিবার। কাফি বিভিন্নভাবে চেষ্টা করলেও লাভের লাভ কিছুই হয়নি।

এরপর মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে আমার বউ ফেরত চাই পোস্টার হাতে শ্বশুরবাড়ির সামনে অবস্থান করেন কাফি। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। কাফির দাবি, অবিলম্বে তার স্ত্রীকে ফিরিয়ে দিতে হবে।

কাফি ভারতীয় সংবাদ মাধ্যমে জানান, তৃতীয়বার পালিয়ে বিয়ে করতে সক্ষম হই। সংসারও ভালোই চলছিল। মরিয়াম আমার সঙ্গেই থাকতে চায় কিন্তু ওর পরিবার ওকে জোর করে আটকে রেখেছে। এ বিষয়ে মরিয়াম বা তার পরিবারের কোন প্রতিক্রিয়া মেলেনি।

 

এই রকম সংবাদ আরো পেতে হলে এই লেখার উপরে ক্লিক করে আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিয়ে সংযুক্ত থাকুন।

এছাড়াও চেক করুন

আলহাজ্ব আব্দুর রহমানের ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা!

এমডি শাহিন মজুমদার,সৌদি আরব। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা …