বৃহস্পতিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২০
Home / চট্টগ্রাম বিভাগ / আলীকদম সেনা জোন এর উদ্যোগে দূর্গম পাহাড়ে শীত বস্ত্র বিতরণ

আলীকদম সেনা জোন এর উদ্যোগে দূর্গম পাহাড়ে শীত বস্ত্র বিতরণ

আলীকদম প্রতিনিধিঃ

বান্দরবানের আলীকদম সেনা জোন এর উদ্যোগে দুর্গম পাহাড়ে সুবিধা বঞ্চিত শীতার্থ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম সেনা জোন। আজ (১৯ জানুয়ারি) রবিবার সকাল ১০ টায় আলীকদম সেনা জোনের অধিনস্থ বলাইপাড়া আর্মি ক্যাম্প এলাকায় এসব শীত বস্ত্র বিতরণ করে।

আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ সাজ্জাদ হোসেন, এসময় উপস্থিত ছিলেন বলাই পাড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ মর্তুজা। এসময় চিকিৎসা সুবিধা বঞ্চিতদের চিকিৎসা প্রদানের লক্ষে মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আলীকদম সেনা জোনের দায়িত্বপূর্ণ এলাকার মধ্যে বলাই পাড়া এলাকাটি অত্যন্ত দূর্গম এবং পাহাড়ী এলাকায় অবস্থিত এখানকার জনজীবনের নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্র জোনের একটি আর্মি ক্যাম্প সার্বক্ষনিক নিরাপত্তার দায়িত্ব পালন করে আসছে। এতে পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা অক্ষুণ্য রয়েছে এবং থাকবে।

এই অঞ্চলে কোন প্রকার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতে দেওয়া হবে না। আগত স্থানীয় লোকজনদের উদ্দেশ্যে উপ-অধিনায়ক পার্বত্য চট্টগ্রামে শান্তি সম্প্রীতি বজায় রাখার আহবান করে জানান। এছাড়াও মাদকদ্রব্য পরিবহন এবং বিভিন্ন সন্ত্রাসী ও নাশকতা মূলক কার্যক্রম থেকে বিরত থাকার আহবান করেন।

এছাড়াও চেক করুন

বান্দরবানে তিন দিন ব্যাপী বই মেলা শুরু

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উপলক্ষে তিনদিন ব্যাপী বই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!