প্রচ্ছদ / চট্টগ্রাম বিভাগ / ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশন ফ্রি চিকিৎসা সেবা রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন

ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশন ফ্রি চিকিৎসা সেবা রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন

কামাল শিকদার কক্সবাজার প্রতিনিধিঃ-

ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখা’র উদ্যোগে ২৫০জনের প্রথম ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদানে সচেতনতা বৃদ্ধি ও ফ্রি চিকিৎসা সেবা আর মাস্ক বিতরণ করা সফলভাবে সম্পূর্ণ করলেন।

উক্ত ক্যাম্পেইনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য জয়নাল উদ্দীন বাবুল।
সারাদিন চিকিৎসা সেবায় ছিলেন ডাঃ হাবিব উল্লাহ

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া ব্লাড ব্যাংক এর এডমিন আবুজার গিফফারী সহ এডমিন মোহাম্মদ রহিম।
ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম তাহসান, মনিরুল ইসলাম, আয়েশা মুন,প্রশান্ত পাল, আজিজ বিনতে এমি,সাইমা সোলতানা রিফা,তাসলিমা আক্তার রাফি, শারমিন, ফারহানা ইয়াসমিন পাখি, সাইফুল ইসলাম সূর্য, বেলাল উদ্দীন অভি,মুজিবুর রহমান, রাশেদুল ইসলাম, আরিয়ান রফিক, আরিয়ান ফয়েজ অপূর্ব, আদরিয়ান আজিজ অপু,আনোয়ার ইসলামপ্রমূখ।
অনুস্টানে সাংবাদিক আব্দুল মাবুদ তার প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশনের এই মানবিক কার্যক্রম দেশের মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত তৈরী করবে, তিনি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে এই ধরনের ক্যাম্পেইন চলমান রাখার অনুরোধ জানান পাশাপাশি তিনি বলেন এইধরনের কাজে তিনি সংগঠনকে আর্থিকভাবে সহযোগিতা করে পাশে থাকবে বলে আশ্বাস প্রদান করে।

সংগঠন টির স্বেচ্ছাসেবক সাইফুল ইসলাম তাহসানের সাথে ক্যাম্পেইন নিয়ে আলোচনা করতে গিয়ে তিনি জানান কক্সবাজার ইউনিটি ব্লাড ব্যাংক ফাউন্ডেশন আগামীতে আরো বৃহৎ পরিকল্পনা ছক তৈরী করেছে যা জেলার অসহায় পথশিশু,সমাজের অসহায় মানুষের পাশে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

নিজস্ব সংবাদদাতাঃ-   Serve for smile স্লোগান নিয়ে নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (এনএসএসিইউ) নাঙ্গলকোট …