প্রচ্ছদ / ক্যাম্পাস / ইবির প্রশাসনিক পদে পরিবর্তন

ইবির প্রশাসনিক পদে পরিবর্তন

 

মাহমুদুল হাসান কবীর, ইবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রেজিস্ট্রার, প্রধান প্রকৌশলী, পরিবহন প্রশাসক ও গ্রন্থাগারিক পদে পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুঃ আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে জানা যায়, প্রকৌশলী অফিসের উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেককে প্রধান প্রকৌশলীর (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেওয়া হয়েছে। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেনকে পরিবহন প্রশাসক হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।
আগামী এক বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দিয়েছেন। তিনি সদ্য বিদায়ী পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম এর স্থলাভিষিক্ত হয়েছেন।

বুধবার (১৩ জানুয়ারি) উপ-রেজিস্ট্রার আইয়ুব আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম মুঃ আতাউর রহমানকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এর দায়িত্ব দিয়েছেন। মুঃ আতাউর রহমানকে ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ানের দায়িত্বের পুনঃবিন্যাস ঘটিয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এর দায়িত্ব দেওয়া হয়েছে। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

জানা যায়, এস এম আব্দুল লতিফকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব থেকে পরিবর্তন করে গ্রন্থাগারিকের দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে নওয়াব আলী খানকে অতিরিক্ত রেজিস্ট্রার থেকে উপ-রেজিস্ট্রারে পদাবনতি দেওয়া হয়েছে।

এছাড়াও চেক করুন

জবি থেকেই উপাচার্য নিয়োগের দাবি শিক্ষক সমিতির

জবি সংবাদদাতাঃ- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের মধ্য থেকেই উপাচার্য নিয়োগের দাবি জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি …