প্রচ্ছদ / ক্যাম্পাস / ইবি ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

ইবি ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

ইবি প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদে পরিণত করতে যাত্রা শুরু করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

শনিবার (১৭ অক্টোবর) হুমায়ূন কবির জীবন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। ১৩ সদস্যা বিশিষ্ট কমিটিতে ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ২০১৩-২০১৪ স্নাতক শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন ও যুগ্ম আআহ্বায়ক হয়েছে ২০১৬-২০১৭ সেশনের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমান।

ক্লাবের অন্যন্য সদস্যারা হলেন, বিমুল রায়, ইংরেজি (১৫-১৬), ফারজানা ইসলাম মাহি, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (১৭-১৮), আব্দুল করিম, লোক প্রশাসন (১৭-১৮)।

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষেত রয়েছেন রিয়াদ, শিহাব, আজহার, শোভন, আখি খানম, পল্লব আহমেদ সিয়াম, আখি আলমগির, আবু তালহা, মোজাম্মেল, তাওহীদ।

নবনির্বাচিত আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব একটি শিক্ষামূলক, অলাভজনক, অরাজনৈতিক সংগঠন হিসেবে কার্যক্রম পরিচালনা করবে। সদস্যদের দক্ষ ও যোগ্যতাসম্পন্ন করে গড়ে তোলা ও তাদের মেধাশক্তিকে আরো বিকশিত করা হবে এই সংগঠনের প্রকৃত উদ্দেশ্য।

এছাড়াও চেক করুন

পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মদক্ষতার ওপর বাজেট বরাদ্দ: ইউজিসি

নিজস্ব প্রতিবেদকঃ- আগামী অর্থবছর থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মদক্ষতা যাচাই করে বাজেট বরাদ্দের কথা ভাবছে বাংলাদেশ …