প্রচ্ছদ / আন্তর্জাতিক / ওমানে ১ অক্টোবর থেকে আবার আন্তর্জাতিক ফ্লাইট শুরু

ওমানে ১ অক্টোবর থেকে আবার আন্তর্জাতিক ফ্লাইট শুরু

ওমান প্রতিনিধি :

ছয় মাসের ব্যবধানের পরে ওমানে আন্তর্জাতিক ফ্লাইটগুলি ১ অক্টোবর থেকে আবার শুরু হবে।

কোভিড -১৯ সম্পর্কিত সুপ্রিম কমিটি বলেছে যে ওমানে আসা বিমান সংস্থাগুলির স্বাস্থ্যের ডেটা এবং বিমানের উত্সের স্থান অনুসারে ফ্লাইটগুলি নির্ধারিত হয় তবে ১ অক্টোবর থেকে আন্তর্জাতিক বিমানগুলি আবারও চালু হতে পারে।

ওমান এয়ার বলেছে যে সংস্থাটি প্রতিশ্রুতিবদ্ধ যে সতর্কতামূলক পদক্ষেপের মধ্যে অক্টোবরের শুরু থেকে তার তফসিলি কার্যক্রম শুরু করার প্রস্তুতি নিচ্ছে। “জাতীয় বাহক বিশ্বের বিভিন্ন পয়েন্টে কর্মসংস্থান পুনঃসূচনা করার জন্য একটি প্রগতিশীল পরিকল্পনা তৈরি করেছে।”

ওমান থেকে প্রবাসী ও নাগরিক ও বাসিন্দাদের ওমানে প্রত্যাবাসনের জন্য জাতীয় ও বিদেশী উভয় বিমান সংস্থাকে পরিচালনার অনুমতি দেওয়া হলেও ২৯ শে মার্চ থেকে তফসিলযুক্ত বিমান পরিবহন স্থগিত করা হয়েছিল।

“আমাদের বিমান, লোক এবং ওমানের বিমানবন্দরগুলি প্রস্তুত। ওমান এয়ার একটি বিবৃতিতে বলেছে, আমরা আমাদের অতিথিদের ভ্রমণের সাথে সম্পর্কিত সমস্ত তথ্য এবং প্রয়োজনীয়তার সাথে নিরাপদ, যত্নবান পরিষেবা সরবরাহ করব।

ওমানি আকাশসীমা পেরিয়ে যাওয়া, খসব বিমানবন্দরগুলিতে গার্হস্থ্য পরিষেবা এবং তেল ছাড়ের অঞ্চলগুলি সরকার কর্তৃক নির্ধারিত নির্দেশিকা হিসাবে চলতে থাকে।

এদিকে, মাসকাত আন্তর্জাতিক বিমানবন্দর যখন সাধারণ ট্র্যাফিকের জন্য পুনরায় চালু হয় তখন ৭৫ টি স্বেচ্ছাসেবীর একটি দল কর্তৃপক্ষকে COVID-19 পূর্ববর্তী সাবধানতামূলক ব্যবস্থাগুলি কার্যকর করতে সহায়তা করবে।

স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণের জন্য তাওওন নেট ওয়ার্ক নামে একটি দল চাওয়া হয়েছিল, যা ওমানি সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের তত্ত্বাবধানে কাজ করে।

টাওন নেটওয়ার্ক অনুসারে, স্বেচ্ছাসেবক হিসাবে নিবন্ধিত ১,১ .৯ জন এবং বর্তমানে ব্যাচগুলিতে অনুষ্ঠিত সাক্ষাত্কার প্রক্রিয়াটি শীঘ্রই সম্পন্ন হবে।

স্বেচ্ছাসেবীদের বিমানবন্দরে COVID-19 মহামারীটির ঘটনাবলী মোকাবেলায় সতর্কতামূলক ব্যবস্থাগুলি নিশ্চিত করা প্রয়োজন।

পর্যবেক্ষকের সাথে কথা বললে তাওওন নেটওয়ার্কের এক সদস্য বলেছিলেন যে নাগরিক এবং বাসিন্দা উভয়কেই এই স্বেচ্ছাসেবক দলের অংশ হওয়ার জন্য আমন্ত্রিত করা হয়েছে। ওমান বিমানবন্দরগুলি পিসিআর টেস্টিং সমাধানগুলির ইনস্টলেশন ও পরিচালনা সম্পন্ন করবে।

বিমানবন্দর কাউন্সিল ইন্টারন্যাশনাল (এসিআই) জানিয়েছে, বিমানবন্দর শিল্পের অনুমানিত বেসলাইন (২০২০-এর পূর্বে-কোভিড -১৯ পূর্বাভাস) ২০২০-এর মধ্যে যাত্রীদের সংখ্যা হ্রাস -৯৯..৬শতাংশ হ্রাস এবং যাত্রীদের মধ্যে -৫৮.৪ শতাংশ হ্রাসের প্রত্যাশা রয়েছে 2019 এর তুলনায় এটি বছরের জন্য -৫.৬ বিলিয়ন যাত্রীদের হ্রাসের সমতুল্য।

এছাড়াও চেক করুন

Mit Economic Mathematics

Mit Fiscal Arithmetic is a publication written by Richard J. Perry. This book gives a …