প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / করোনা প্রতিরোধে পশুর হাটে সংশপ্তকের জনসচেতনতামূলক কার্যক্রম ও মাক্স বিতরণ

করোনা প্রতিরোধে পশুর হাটে সংশপ্তকের জনসচেতনতামূলক কার্যক্রম ও মাক্স বিতরণ

স্টাফ রিপোর্টারঃ-

দেশে করোনার প্রার্দুভাব প্রতিরোধে গত বছরের ন্যায় এবারও মাঠে নেমেছে স্বেচ্ছাসেবী টিম সংশপ্তক। রবিবার (১৮ই জুলাই) বিকেল ৪টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল বাজার পশুর হাটে সাধারণ মানুষের মাঝে মাক্স বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে টিম সংশপ্তকের সদস্যরা।

এসময় তারা মাইকিং করে করে মানুষকে সচেতন হওয়ার জন্য আহবান করেন।এর পাশাপাশি যাদের মুখে মাক্স ছিলোনা তাদের প্রত্যেককে একটি করে মাক্স বিতরণ করেন তারা। এছাড়াও সংশপ্তকের প্রত্যেক সদস্য সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া, সংশপ্তক টিমের সমন্বয়ক জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম স্বপ্নীল, টিম লিডার এ.কেএম পারভেজ, সদস্য মাহফুজুর রহমান সবুজ, আশিকুর রহমান নিপু, রবিউল হোসাইন রাজু, ফারুকুজ্জামান পারভেজ, মোঃ মোহাইমিন, মোঃ শাহীন।

উল্লেখ্য, করোনা মহামারির শুরু থেকেই সাধারণ মানুষের জন্য কাজ করে আসছে স্বেচ্ছাসেবী টিম সংশপ্তক। তারা করোনা প্রতিরোধে এখন পর্যন্ত অসংখ্য কার্যক্রম পরিচালনা করেছেন। ভবিষ্যতে তাদের এমন আরও অনেক কর্মসূচি চলমান থাকবে বলে আশা ব্যাক্ত করেন সংশপ্তক টিমের সেচ্ছাসেবীরা।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নিজস্ব সংবাদদাতাঃ- বৈশ্বিক প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের …