প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেলো কুভিকের ছাত্রলীগ নেতা সহ ২

কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেলো কুভিকের ছাত্রলীগ নেতা সহ ২

ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় দ্রতগামী কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়। শুক্রবার বেলা আড়াইটায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো জেলার আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিন এর ছেলে মোঃ নাজমুল হক সজল প্রকাশ্যে বঙ্গভাই সজল (২৮) ও জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম সোহাগ (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনা একটি অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্যোশ্যে যাচ্ছিলো। পথমধ্যে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌছালে পিছন থেকে দ্রæতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- চ ১১-২০৩২) মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু’জনকে মৃত ঘোষনা করে।

নিহত দু’জন হেল্প ফর হিউম্যান কুমিল্লা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

তাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন কুমিল্লা মহানগর ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ, হেল্প ফর হিউম্যান কুমিল্লার বিভিন্ন সংগঠন ।

এছাড়াও চেক করুন

How to Edit My College Essay

There are many services available on the world wide web that will help you edit …