প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / কুভিক সাংবাদিক সমিতির ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

কুভিক সাংবাদিক সমিতির ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি:

দক্ষিন-পূর্ব বাংলায় শ্রেষ্ঠ বিদ্যাপিঠ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি সাংবাদিক সমিতির (কুভিকসাস) ১৩ সদস্যবিশিষ্ট ২০২০-২১ বর্ষের কার্যকরী কমিটির ঘোষণা করা হয়। নতুন কার্যনির্বাহী কমিটিতে দৈনিক রূপসী বাংলা কলেজ প্রতিবেদক আকিশ ইরানকে সভাপতি ও প্রাচীনতম সাপ্তাহিক আমোদের কলেজ প্রতিনিধি মহিউদ্দিন আকাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বুধবার (১৫অক্টোবর) দুপুরে কুভিকসাস ২০১৯-২০কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি মাহাদি হাসান নতুন কমিটি ঘোষণা করেন। সমিতির কার্যনির্বাহী পরিষদের ১৩টি পদেই নেতৃত্ব নির্ধারিত করা হয়।

৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি – মোহাম্মদ শরীফ (দৈনিক শিরোনাম) যুগ্ম সাধারণ সম্পাদক: আবু সুফিয়ান রাসেল ( বাংলাদেশ জার্নাল) সাংগঠনিক সম্পাদক- জে আই মাহির (ডাক প্রতিদিন)সহ- সাংগঠনিক সম্পাদক – সাইফুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক, এম এম এইচ রায়হান (সিএন নিউজ, বিডি ইউনিয়ন নিউজ), দপ্তর সম্পাদক – আরিফ হোসেন সবুজ। প্রচার ও প্রকাশনা সম্পাদক- রুবেল মজুমদার (ঢাকা টিভি ও কুমিল্লা জমিন) সহ -প্রচার ও প্রকাশনা সম্পাদক -আবদুল্লাহ আল মারুফ- (দ্যা ডেইলি ক্যাম্পাস)। এতে নতুন কার্যনির্বাহী সদস্যরা হলেন- সাফায়েত উল্লাহ মিয়াজী, শরীফ হোসেন, তানহা বিনতে করিম।

এছাড়াও চেক করুন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইবি কর্মকর্তা সমিতির ৫ লক্ষ টাকা প্রদান

ইবি প্রতিনিধি বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত মানুষদের সহযোগিতার জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা ৫ লক্ষ টাকা …