শুক্রবার , ৩ এপ্রিল ২০২০
Home / কুমিল্লা / কুমিল্লা নাঙ্গলকোটের বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কুমিল্লা নাঙ্গলকোটের বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা।

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে কুমিল্লা নাঙ্গলকোট বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুল। শুক্রবার সকালে বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুল শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে এ সময় সবাই গাইতে থাকে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী/ আমি কি ভুলিতে
পারি’ গানটি।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা এডুকেয়ার স্কুলের সভাপতি জনাব মোঃ নাসির উদ্দীন, প্রধান শিক্ষক জনাব মোঃ ইস্রাফিল,সহঃপ্রধান জনাব আফজাল হোসাইন মিয়াজী,স্কুল পরিচালক জনাব সাইফুদ্দীন,জনাব ইউনুচ,সিনিয়র শিক্ষক জনাব আব্দুল হক, জনাব মোশাররফ হোসেন,জনাব আবুল কালাম নয়ন,জনাব সাইফুল ইসলাম সবুজ,জনাব সাইফুল হাসান,জনাব ফজলে এলাহী,জনাব মাহবুবুল হক,জনাব আলমগীর হোসেন সহ আরো অনেকে।
পরে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দ।র‍্যালিটি বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাঙ্গড্ডা বাজার হয়ে বাদশা মিয়া আদর্শ স্কুল এন্ড কলেজের মাঠে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষ করার পরে অত্র বিদ্যালয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও অনুষ্ঠিত হয়।

এছাড়াও চেক করুন

নড়াইলে ছিন্নমূল শিশুদের মাঝে স্বপ্নের খোঁজে সংগঠনের মাস্ক বিতরণ

নড়াইল প্রতিনিধি। নড়াইলে স্বপ্নের খোঁজে সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে দেড় শতাধিক ছিন্নমূল শিশুদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!