প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিএন নিউজ ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি:

সকল শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক ও সাম্যের বাণী পৌঁছে দিতে দীর্ঘ ২বছর পর ইফতার মাহফিলের আয়োজন করলো রয়েল ডিপার্টমেন্ট খ্যাত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মানিত শিক্ষকমন্ডলী,১ম বর্ষ থেকে শুরু করে মাস্টার্স শেষ পর্ব পর্যন্ত ছাত্র/ছাত্রী ও কলেজ ক্যাম্পাস ছাত্রলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে কান্দিরপাড় আনন্দ সিটি সেন্টারের ইয়াম্মি রেস্টুরেন্টে উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ব্যতিক্রমী এ আয়োজন প্রসঙ্গে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক মোশারফ হোসেন রায়হান বলেন, বহুদিন পর আমাদের সকলের একত্রতায় আমরা সবাই খুশি। আশা করি ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, করোনার পূর্বে প্রতি বছরই এ আয়োজন হয়ে আসছিল। কিন্তু করোনার থাবায় গত ২বছর এ আয়োজন বন্ধ ছিল। এবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ইফতার মাহফিলের দায়িত্বে ছিলেন ৪র্থ বর্ষ ৪৭তম ব্যাচের ফয়সাল আহমেদ, আবু সাইন সানি সহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

এছাড়াও চেক করুন

বর্ণমালার আয়োজনে ৪০তম বিসিএস সুপারিশ প্রাপ্ত ক্যাডার ও বিশ্ববিদ্যালয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতাঃ- চাই না অন্ন, চাই না বস্র, অ আ ক খ আসল অস্র এ …