প্রচ্ছদ / জাতীয় / জমকালো আয়োজনে শেষ হলো জিয়া সাইবার ফোর্সের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী

জমকালো আয়োজনে শেষ হলো জিয়া সাইবার ফোর্সের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী


সিএন নিউজ২৪.কম,নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয়তাবাদী দল বিএনপি পন্থী স্বেচ্ছাসেবী সংগঠন-জিয়া সাইবার ফোর্সের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী একটি জমকালো আয়োজনের মাধ্যমে যথাযথ মর্যাদায় উৎযাপন করা হয়।

এতে জিয়া সাইবার ফোর্সের চেয়ারম্যান জুল আফরোজ এর নির্দেশনায়, সহ সভাপতি শফিক আরমানের উদ্যোগে ও পরিকল্পনায়, যুগ্ম মহাসচিব সালেহ আব্দুল্লাহর সমন্বয়ে ও বাস্তবায়নে,সহ সাংগঠনিক সম্পাদক জামিল চৌধুরীর সমন্বয়ে এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের আর্থিক ও সার্বিক সহযোগিতায় সুন্দর ভাবে জিয়া সাইবার ফোর্স এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাহিমা নাসরিন মুন্নি, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিমকোর্ট, সহঃ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াহেদুজ্জামান টিটু, এডভোকেট, ঢাকা জজকোর্ট। যুগ্ম সম্পাদক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। নিহার হোসেন ফারুক, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিমকোর্ট। সদস্য, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ( কেন্দ্রীয় কমিটি) জামিউল হক ফয়সাল, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিমকোর্ট। প্রকাশনা বিষয়ক সম্পাদক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। এছাড়াও জিয়া সাইবার ফোর্স নেতৃবৃন্দসহ জিয়া সাইবার ফোর্স পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করা হয় এর পরেই কেক কেটে দোয়া করা হয়। তারপর জিয়া সাইবার ফোর্সের অতীত বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে আগত নেতৃবৃন্দ আলোচনা করেন। এর পরই অসহায় দুস্তদের মাঝে সংগঠনের পক্ষ থেকে খাবার বিতরন করা হয়। জিয়া সাইবার ফোর্স হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাচ্ছে, ছড়িয়ে পড়েছে বাংলাদেশর ৬৪ জেলা,উপজেলা ইউনিয়ন পর্যায়।এই সেচ্ছাসেবী সংগঠন অনলাইন অফলাইনে সমানতালে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আলোচনায় বক্তারা বলেন, জিয়া সাইবার ফোর্স বাংলাদেশের সবচেয়ে বৃহৎ সাইবার গোষ্ঠী এবং জনপ্রিয় সংগঠন। এই জিয়া সাইবার ফোর্স-ই বিএনপি কে ক্ষমতায় যেতে পথ দেখাবে।

এছাড়াও চেক করুন

বইমেলায় আসছে আজহারি’র প্রথম বই

সিএন নিউজ ডেস্কঃ অমর একুশে বইমেলায় আসছে ইসলামিক আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারির প্রথম বই …