প্রচ্ছদ / খেলাধুলা / জাতীয় কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক পেল জবির নাইম

জাতীয় কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক পেল জবির নাইম

মোঃ মিনহাজুল ইসলাম, জগন্নাথ প্রতিনিধি। 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ২৬ তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় স্বর্ণপদক পেয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোহাম্মদ জর্জিস আনোয়ার নাইম। সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলার এলাঙ্গি গ্রামে। ৬৭ কেজি ওজন শ্রেনিতে সে এই স্বর্ণপদক লাভ করেন।

গত ১০-১২ ডিসেম্বর বাংলাদেশ কারাতে ফেডারেশনের আয়োজনে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে সোমবার (২১ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্বর্ণপদক জয়ী শিক্ষার্থী নাইমকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান। এসময় প্রক্টর ড. মোস্তফা কামাল উপস্থিত ছিলেন।

স্বর্ণপদক জয়ী জার্জিস জানান, আমি মহান আল্লাহ তায়ালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জীবনের প্রথম সিনিয়ার ন্যাশনাল গেমসে অংশগ্রহণ করে স্বর্ণ পদক পেয়েছি। আমি জসিম সেন্সি, রমজান সেন্সি, মুন সেন্সি, সকল টিম মেম্বার, পরিবার, বন্ধুবান্ধব ও শিক্ষকবৃন্দদের অনেক ধন্যবাদ এবং সকলের কাছে কৃতজ্ঞ।

এছাড়াও চেক করুন

আমেরিকান জার্নালে জবি শিক্ষকের প্রকাশনা

জবি সংবাদদাতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক জগদীশ চন্দ্র সরকারের আর্টিকেল আমেরিকান কেমিক্যাল …