প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / জাতীয় শোক দিবসে এতিম শিশুদের নিয়ে সংশপ্তকের মিলাদ ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে এতিম শিশুদের নিয়ে সংশপ্তকের মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতাঃ-

স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট কালোরাতে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় কুমিল্লার নাঙ্গলকোটের স্বেচ্ছাসেবী টিম সংশপ্তকের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় সংশপ্তক টিমের আয়োজনে নাঙ্গলকোট উপজেলার দুটি এতিমখানার এতিম শিশুদের নিয়ে রবিবার বাদ আসর এবং বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংশপ্তক টিমের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র জহিরুল ইসলাম, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, হেসাখাল ইউনিয়ন টিম লিডার শামসুজ্জামান সবুজ, সদস্য মজুমদার সবুজ,ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আজাদ, আশিকুর রহমান, আল ইমরান, আরিফ সহ আরও অনেকে।

দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ ১৫ই আগষ্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।এ ছাড়া করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে

নিজস্ব প্রতিনিধিঃ- কুমিল্লার নাঙ্গলকোটে নিঃস্ব অসহায় সিমলাকে বিয়ে দিলেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল সোমবার ধুমধাম করে …