প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে : শামসুদ্দিন দিদার 

জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে : শামসুদ্দিন দিদার 

নিজস্ব প্রতিবেদকঃ

জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেছেন, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বেগম খালেদা। বেগম জিয়া এক সময় এদেশের প্রধানমন্ত্রী ছিলেন। তার স্বামী শহীদ জিয়াউর রহমান এদেশের প্রেসিডেন্ট ছিলেন। তারা ক্ষমতায় ছিলেন। চাইলে ওনারা অনেক কিছু করতে পারতেন। কিন্তু আমি এতদিন অতপ্রতভাবে জড়িত থেকেও জিয়াউর রহমানের পরিবারের কাউকে রাজনীতিতে অর্থশালী, প্রভাবশালী দেখিনি। অথচ অন্য আরেকজন নেত্রীর পরিবার-পরিজনের দেখা যায় একজন এই বিভাগের, ওমুক ওই সিটি করপোরেশনের, ওমুক মন্ত্রী। এখানেই দুই পরিবারের প্রার্থক্য। তাই জিয়া পরিবার ক্ষতিগ্রস্ত হলে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হবে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কমনায় অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। কুমিল্লার লাঙ্গলকোটের নিজ বাসায় এ দোয়া মাহফিল ও কোরআন খতমের আয়োজন করেন শামসুদ্দিন দিদার।

খালেদা জিয়ার সুস্থতা কমনা করে দিদার বলেন, খালেদা জিয়া কখনো বিদেশে যেতে চায়নি। এক-এগারোর সরকার বেগম জিয়াকে বিদেশে পাঠাতে চেয়েছিলেন। তিনি যাননি। তিনি দেশকে ভালোবেসে, দেশের জনগণকে ভালোবেসে দেশে থেকে গেছেন।

শামসুদ্দিন দিদার আরো বলেন, বেগম খালেদা জিয়ার অবস্থা ভালো না। তাকে ধুঁকে ধুঁকে মারার ষড়যন্ত্র হচ্ছে। যারা বেগম জিয়ার চিকিৎসায় বাঁধা দিচ্ছেন, বাঁধা হয়ে দাঁড়াচ্ছেন আল্লাহ যেনো তাদের হেদায়েত দান করেন।

নাঙ্গলকোট উপজেলা বিএনপি নেতা মফিজুর রহমান ডিলার, আব্দুল কাদের ভুঁইয়া, মো: সাদেক হোসেন, যুবদল নেতা মনিরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা অধ্যাপক মো: জালাল আহমেদ, শাহাবুদ্দিন সাবু, কুমিল্লা দক্ষিন জেলা যুবদল নেতা জাহাঙ্গীর আলম মন্টু, তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক সহ সাধারন সম্পাদক ইকবাল হোসেন আসিফ, জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির সদস্য এমডি শাহিন মজুমদার, যুবদল নেতা এয়াকুব আলী সহ তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে জোড্ডা পূর্ব জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে নারায়নকোট গ্রামে শুক্রবার …