প্রচ্ছদ / ক্যাম্পাস / ডাঃ সুমনের উদ্যোগে ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগের ইফতার ও সেহরি বিতরণ

ডাঃ সুমনের উদ্যোগে ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগের ইফতার ও সেহরি বিতরণ

নিজস্ব সংবাদদাতাঃ

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার সভাপতি ডাঃ মিজানুর রহমান সুমন সাংগঠনিক সফরে বুধবারে কুমিল্লা আসেন। এই সময় কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী মোটরসাইকেল এর বহর নিয়ে ডাঃমিজানুর রহমান সুমন কে অভ্যর্থনা জানায়। ডাঃ মিজানুর রহমান সুমন প্রথমেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মুর‍্যালে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং শুভেচ্ছা ক্রেস্ট গ্রহন করেন।

কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগ এর সাথে মতবিনিময় করেন। পরে তিনি কুমিল্লার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে রাতে কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগ অসহায় মানুষের মাঝে সেহরি বিতরণ করে।

এই বিষয়ে জানতে চাইলে ডাঃ মিজানুর রহমান সুমন বলেন, বাংলাদেশ এর ৯৬ টি সরকারি বেসরকারি মেডিকেল কলেজ ও ডেন্টাল কলেজ নিয়ে গঠিত বাংলাদেশের সর্ব বৃহৎ সাংগঠনিক জেলা ইউনিট সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ এর দুই কান্ডারী আল নাহিয়ান খান জয় ভাই- লেখক ভট্টাচার্য দাদার হাতকে শক্তিশালী করতে মুলত এই সাংগঠনিক সফর। এর আগেও আমরা গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ, নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে সাংগঠনিক সফর করেছি।ভবিষ্যতে দেশের অন্যান্য সকল মেডিকেল কলেজেও এই সাংগঠনিক সফর অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট থানায় নতুন ওসির যোগদান

রবিউল হোসাইন রাজু:- কুমিল্লার নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন আ স ম …