প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / ডিএমসান কুমিল্লার ৪২তম বিসিএসের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ডিএমসান কুমিল্লার ৪২তম বিসিএসের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ-

ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট (ডিএমসান) কুমিল্লা কর্তৃক ৪২তম বিসিএস (স্বাস্থ্য) সংবর্ধনা, ইন্টার্ন চিকিৎসক অভ্যর্থনা, নবীন বরণ, বহুল প্রতীক্ষিত ম্যাগাজিন “প্যানাসিয়া” এর মোড়ক উন্মোচন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রোগ্রামে উপস্থিত ছিলেন নাঙ্গলকোটের কুমিল্লা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. জাহাঙ্গীর হোসেন ভুইঁয়া, সহযোগী অধ্যাপক ডা. জাহাঙ্গীর মজুমদার (নাক, কান, গলা বিভাগ), ঢাকা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের কনসালটেন্ট ডা. জানে আলম, নিটোর রেসিডেন্ট ডা. মো. বেলায়েত হোসেন, নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডা. খায়ের সোবহান অনিক, কার্ডিওলজিস্ট ডা. আব্দুর রহিম, সিমেকের সহকারী অধ্যাপক ডা. সাইফুল ইসলাম, বিএমএর সেন্ট্রাল কাউন্সিলর ডা. মেহেদী হাসান রয়েল, ডা. ফুয়াদ বিন বাশার, ডা. আলী আহমেদ ওলী ও দেশ-বিদেশে কর্মরত নাঙ্গলকোটের বরেণ্য চিকিৎসকবৃন্দ ও বিভিন্ন সরকারি বেসরকারি মেডিকেলে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীবৃন্দ । এতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সচিব সারওয়ার আলম ও উপজেলা নির্বাহী অফিসার জনাব লামইয়া সাইফুল।

সংগঠনের সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বশির উদ্দিন রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মো. সাজ্জাদ হোসেন ভূইঞা শাহীন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সভাপতি ডা. মো. মোশারফ হোসেন মজুমদার এবং সাবেক সাধারণ সম্পাদক ডা. নাজমুল ইসলাম তুষার।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল

কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি এ.এফ.এম …