প্রচ্ছদ / প্রচ্ছদ / নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতারি বিতরণ

নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতারি বিতরণ

মো: খালিদ হোসাইন, নড়াইল প্রতিনিধি।

নড়াইলে বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল সদর উপজেলা শাখার পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নড়াইল সদর হাসপাতালে ভর্তিরত রোগী, হাসপাতালে কর্মরত স্টাফ-নার্স, ইজিবাইক-ভ্যান চালক ও অসহায় ছিন্নমুলদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। অাজ শুক্রবার (১ মে) বিকাল ৬ টার সময় প্রায় ২৫০ জনের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠুন বিশ্বাস রাজু, সন্দীপ মজুমদার স্কুল বিষয়ক সম্পাদক আল আমিন মোল্লা ও উপজেলা ছাত্রলীগ অন্যান্য নেতৃবৃন্দ নাহিদ, গুড্ডু, আলম , আসিফ।

এ সময়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, মহামারী করোনাকালীন সময়ে সব সময় ছাত্রলীগ মানুশের পাশে ছিলো এবং সব সময় থাকবে। এর অাগেও মাশরাফি বিন মোর্ত্তজা এমপির পক্ষ থেকে ছাত্রলীগ ছিন্নমূল, শিশু ও পথচারীর মাঝে ইফতারি বিতরণ করেছে। মাইকিং করে জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেছে, মাস্ক বিতরণসহ নানাবিধ কার্মসূচি পালন করেছে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ।

এছাড়াও চেক করুন

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান জুবায়েদ হতে চান কুমিল্লা (দঃ) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

সিএন ডেস্কঃ- বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গুরুত্বপূর্ণ একটি শাখা কুমিল্লা (দঃ) জেলা। আর এই জেলা ছাত্রলীগের …