প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটের নারাচৌঁ মানব কল্যাণ প্রবাসী ফোরামের উদ্যাগে অসহায় প্রতিবন্ধী ও গরীবদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ।

নাঙ্গলকোটের নারাচৌঁ মানব কল্যাণ প্রবাসী ফোরামের উদ্যাগে অসহায় প্রতিবন্ধী ও গরীবদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ।


সিএন নিউজ২৪.কম, নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লার নাঙ্গলকোটের নারাচৌঁ মানব কল্যাণ প্রবাসী ফোরামের উদ্যাগে অসহায় প্রতিবন্ধী ও গরীবদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় । সংগঠনের প্রধান উদ্যোক্তা ও সৌদি আরব প্রবাসী তরুণ সংগঠক মিজানুর রহমান ভুঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে এই সহায়তা দেওয়া হয়।

সাজু মাহমুদ ভুঁইয়ার সঞ্চালনা ও পরিচালনায় এবং মাস্টার আব্দুল ওহাবের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এমদাদুল হক চৌধুরী বাবলু । প্রধান উপদেষ্টা হাজী বেলাল হোসেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আবদুল খালেক, ইউনুছ সওদাগর, আবু তাহের, জাহাঙ্গীর আলম, আবুল হাসেম, জহিরুল হক, নাছির উদ্দিন, কামাল হোসেন, মজিবুল হক, জালাল আহম্মদ ।

অনুষ্ঠানে প্রধান বক্তা মোবারক হোসেন মেম্বার উল্লাখালী ওয়ার্ড । সার্বিক সহযোগীতায়ঃ ইকবাল মাহমুদ, ইমাম হোসেন মিলটন, গোলাম মাওলা । প্রধান এডমিন মোঃ ইসমাইল হোসেন । অনুষ্ঠান সুন্দর ভাবে পরিচালনা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন নারাচৌঁ গ্রামের সকল প্রবাসীরা ।

এছাড়াও চেক করুন

How to Be a Successful Easse Writer

If you are interested in getting an eassay writer, you will first need to find …