প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটের মেটুয়ায় মুক্তিযুদ্ধে শহিদদের স্মরণে দোয়া মাহফিল

নাঙ্গলকোটের মেটুয়ায় মুক্তিযুদ্ধে শহিদদের স্মরণে দোয়া মাহফিল

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ

মহান বিজয় দিবস উপলক্ষে নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের মেটুয়া সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (১৬-ই ডিসেম্বর) সকাল ৯ ঘটিকায় মেটুয়া সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় অত্র সংগঠনের সাধারণ সম্পাদক মুহিব্বুল্লাহ আল হুসাইনীর সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন- নাঙ্গলকোটের হেসাখাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আব্দুল বাতেন। আরো বক্তব্য রাখেন গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা ফরিদুল হক ছায়েদ, আবুল খায়ের, হাজী আবুল কাশেম, আওয়ামীলীগ নেতা আব্দুল বাতেন, বিএনপি নেতা সোলায়মান’সহ অতিথিরা।

এসময় আরো উপস্থিত ছিলেন মেটুয়া সমাজকল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি জিয়াউল হক, সহ-সভাপতি শাহ পরান, সাধারণ সম্পাদক মুহিব্বুল্লাহ আল হুসাইনী, সহ-সাধারণ সম্পাদক শাখওয়াত হোসেন, শাওন, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব, সহ-সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন সোহেল, অর্থ সম্পাদক মাহবুব, সহ অর্থ সম্পাদক শরীফ, প্রচার সম্পাদক শামসুজ্জামান, ১ নং সদস্য আব্দুল্লাহ আল মামুন’সহ সকল স্বেচ্ছাসেবীগণ।

দোয়া মাহফিলে মহান মুক্তিযুদ্ধের বীর শহিদদের রুহের মাগফিরাত কামনা এবং বিশ্বব্যাপী করোনা মহামারীর হাত থেকে মুক্তি, সর্বোপরি মহল্লা, সমাজ, দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল কাদির। স্থানীয় নেতৃবৃন্দ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষ এই দোয়াতে অংশ গ্রহণ করেন।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃ- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের সাবেক …