প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটের হেসাখালে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি দোকান ভস্মীভূত

নাঙ্গলকোটের হেসাখালে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি দোকান ভস্মীভূত

রবিউল হোসাইন রাজুঃ-

ভয়াবহ অগ্নিকান্ডে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল দক্ষিণ বাজার নঈম নিজাম ডিগ্রী কলেজ গেইটের পাশে মাহানিয়া সড়কে ১০ টি দোকান ভস্মীভূত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায় বুধবার রাত আনুমানিক ১২ টায় আগুনের এ ঘটনা ঘটে, তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এসময় পুরো এলাকা ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে, বন্ধ থাকে বিদ্যুৎ সংযোগ। অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ছুটে আসে পাশবর্তী লাকসাম উপজেলার ফায়ার সার্ভিস কর্মীরা। দীর্ঘ চেষ্টা ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেনঃ-
মুদি দোকানদার মুজিবুর রহমান, চা দোকানদার মাসুদ মিয়া, কম্পিউটার দোকানদার মোঃ নাছির, চটপটি দোকানদার মোঃ গোলাপ, চা দোকানদার মোঃ জসিম, মুদি দোকানদার লিটন, কসমেটিকস দোকানদার সারোয়ার, মুদি দোকানদার জামাল মিয়া, ফার্মেসী দোকানদার সুমন ও মাইন উদ্দিন।

রাতেই ঘটনার স্থল পরিদর্শন করেন হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া সহ ইউনিয়ন নেতৃবৃন্দ।

তবে বার বার নাঙ্গলকোটে এমন অগ্নিকাণ্ডের ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে তারা বলছে আর কত অগ্নিকাণ্ডে মানুষ ক্ষতিগ্রস্ত হলে সরকারের টনক নড়বে। নাঙ্গলকোট উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন এখন সময়ের দাবি।

এছাড়াও চেক করুন

জাতীয় শোক দিবসে এতিম শিশুদের নিয়ে সংশপ্তকের মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতাঃ- স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ …