প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নিজস্ব সংবাদদাতাঃ-

বৈশ্বিক প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপির নামে লোটাস কামাল অক্সিজেন ব্যাংক ফ্রি সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে নাঙ্গলকোট মা ও শিশু কল্যাণ কেন্দ্র মিলনায়তনে এ অক্সিজেন সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, সহ সভাপতি শেখ রাসেল, আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, দপ্তর সম্পাদক আব্দুল জলিল, প্রচার সম্পাদক রুবেল, উপ-প্রচার সম্পাদক শিমুল, কলেজ ছাত্রলীগ সভাপতি ওবায়েদুল হক, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন প্রমুখ।
লোটাস কামাল অক্সিজেন ব্যাংক এর সার্বিক ব্যবস্থাপনায় আব্দুর রাজ্জাক সুমন ও ওমর ফারুক মামুন। জরুরী অক্সিজেন সেবায় নিয়োজিত থাকবেন কলেজ ছাত্রলীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, ডা: ইমন ও ডা: আব্দুল্লাহ আল লিমন।

এব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন বলেন, নাঙ্গলকোটে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করায় আমরা ১০টি অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার নিয়ে সেবা কার্যক্রম শুরু করেছি। চাহিদার আলোকে আরো সিলিন্ডার ও অক্সিমিটার বৃদ্ধি করা হবে।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে

নিজস্ব প্রতিনিধিঃ- কুমিল্লার নাঙ্গলকোটে নিঃস্ব অসহায় সিমলাকে বিয়ে দিলেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল সোমবার ধুমধাম করে …