প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে অসহায় শিক্ষার্থীর হাতে ২ লক্ষাধিক টাকার আর্থিক অনুদান প্রদান

নাঙ্গলকোটে অসহায় শিক্ষার্থীর হাতে ২ লক্ষাধিক টাকার আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের অন্তর্গত মেটুয়া গ্রাম। এই গ্রামের একজন শিক্ষার্থী হাবিবুর রহমান সোহাগ। যার অপারেশন ও চিকিৎসা খাতে ব্যয়ের জন্য টাকা কালেকশন করে কিছু অার্থিক সাহায্যের উদ্যোগ নেয় গ্রামের একমাত্র স্বেচ্ছাসেবী সংগঠন “মেটুয়া সমাজ কল্যাণ পরিষদ”। অত্র সংগঠনের সদস্যরা দক্ষিণ কুমিল্লার নাঙ্গলকোট, লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে গিয়ে অর্থ সংগ্রহে ক্যাম্পেইন চালিয়ে যায়। পাশাপাশি বিভিন্ন বিশিষ্টজনদের থেকেও তারা অর্থ সংগ্রহ করে। যার মাধ্যমে সংগ্রহ হয় ২ লক্ষাধিক টাকা। যা গতকাল ১২-ই ফেব্রুয়ারী গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আনুষ্ঠানিকতার মাধ্যমে হস্তান্তর করা হয়।

অত্র সংগঠনের সাধারণ সম্পাদক মুহিব্বুল্লাহ আল হুসাইনীর প্রাণবন্ত সঞ্চালনায় ও প্রধান পৃষ্ঠপোষক মাস্টার আব্দুল বাতেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন হেসাখাল প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি সামছুল আলম, হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, হেসাখাল প্রবাসী কল্যাণ সংস্থার বাংলাদেশ প্রতিনিধি মাস্টার শাহ আলম, গোলাপ হোসেন, নাদিম, হাসান সরওয়ার, ইউপি সদস্য জালাল আহমেদ ভূঁইয়া, উক্ত পরিষদের উপদেষ্টা ফরিদুল ইসলাম সায়েদ, হাজী আবুল কাশেম, দ্বীন মোহাম্মদ বালি’সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত পরিষদের সিনিয়র সহ-সভাপতি জিয়াউল হক, সহ-সভাপতি শাহপরান, সহ-সাধারণ সম্পাদক শাখাওয়াত, অর্থ সম্পাদক মাহবুব, প্রচার সম্পাদক সামছু, সহ-প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক আবু বকরসহ সংগঠনের সদস্যরা।

এছাড়াও চেক করুন

সংশপ্তক হেসাখাল ইউনিয়ন টিমের বিনামূল্যে মাস্ক বিতরণ ক্যাম্পেইন

নিজস্ব সংবাদদাতাঃ- করোনা সংক্রামণ রোধে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভায় একযোগে বিনামূল্যে মাস্ক …