প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে ওড়না পেঁছিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নাঙ্গলকোটে ওড়না পেঁছিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতাঃ-

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছেন এক প্রবাসী স্বামী। এতে লোকলজ্জার ভয়ে ওই নারী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ তার মা ও ভাইয়ের। মঙ্গলবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার ময়ূরা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (৯ জুন) সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত ওই নারীর নাম রোজিনা আক্তার। তার স্বামী মনু মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। তিনি দুবাই থাকেন। এই দম্পতির একটি মেয়ে সন্তান রয়েছে।

নিহত নারীর পরিবার ও পুলিশ সূত্র জানায়, ৯ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় রোজিনার। দেড় বছর আগে বেতাগাঁও গ্রামের মনু মিয়ার সঙ্গে বিয়ে হয় তার। ছয় মাস আগে রোজিনার স্বামী দুবাই চলে যান। স্বামী মনু মিয়া রোজিনার নগ্ন ছবি তার (রোজিনার) ছোট ভাই রাকিবের কাছে পাঠান। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ শুরু হয়।
নিহতের ছোট ভাই রাকিব হাসান বলেন, ‘আপুর আগে একবার বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে মা, আপু, ভাগনিসহ আমরা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। একই ঘরের একটি কক্ষে আমি থাকি। অন্য কক্ষে আপু ও তার মেয়ে থাকেন। রাত ৩টার পর আপুর ছোট মেয়ে মারিয়া এসে বলে, মামা আমি বাইরে যাব। তখন বলি তোমার আম্মুকে বল। এসময় কক্ষে গিয়ে দেখি আপু ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে।’
তিনি আরও বলেন, রাতে আপুকে দুলাভাইয়ের সঙ্গে মোবাইলে ঝগড়া করতে শুনেছি। বিভিন্ন সময় দুলাভাই আপুর নগ্ন ছবি তার মোবাইলে পাঠাতেন। এমনকি এ ছবি ভাইরাল করার হুমকি দিতেন তিনি। এনিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর নূর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলা করা হবে। নগ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে, তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে।

এছাড়াও চেক করুন

শাখাওয়াত হোসেন তুহিন দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত

নিজস্ব সংবাদদাতাঃ- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট পৌরসভার ধাতীশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে মোঃ …