প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে করোনা যুদ্ধে এখনো সম্মুখ লড়াই করে যাচ্ছে স্বেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক’

নাঙ্গলকোটে করোনা যুদ্ধে এখনো সম্মুখ লড়াই করে যাচ্ছে স্বেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক’

নিজস্ব প্রতিনিধি সিএন নিউজ টোয়েন্টিফোর:-  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় করোনা সংকট মোকাবেলায় সেই প্রথম থেকেই কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক ‘। ১ হাজার ৭০০ পরিবারের মাঝে খাবার বিতরণ থেকে শুরু করে কীটনাশক প্রয়োগ, জরুরী মেডিকেল সেবা প্রদান, কৃষকের ধান কাটা এমনকি সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরি সহ আরো অনেক সহায়তা কার্যক্রম এখনো পর্যন্ত শেষ করেছে টিম ‘সংশপ্তক’।
কিন্তু এখানেই থমকে যায় নি টিম ‘সংশপ্তক’।

বর্তমানে তাদের নতুন কার্যক্রম ‘হ্যালো সংশপ্তক’-র মাধ্যমে তারা মধ্যবিত্ত পরিবারের মাঝে তাদের সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এই বিষয়ে সংশপ্তকের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র জহিরুল ইসলাম বলেন ‘আমাদের হটলাইনে কল দিলেই আমরা তৎক্ষনাৎ তাদের বাড়িতে গিয়ে গোপনে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া চেষ্টা করি।তিনি বলেন এখনো পর্যন্ত আমরা ২০ জন বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী এবং ৬০ এর বেশি অসহায় পরিবারের মাঝে হ্যালো সংশপ্তক কার্যক্রমের মাধ্যমে সহযোগিতা করেছি। যা এখনো চলমান রয়েছে।

আর এই ‘হ্যালো সংশপ্তক’ কার্যক্রমে সার্বিক ভাবে সহায়তা করছে ‘বাংলাদেশ প্রতিদিন’-র সম্পাদক নঈম নিজাম। তিনি আরো বলেন এর আগে আমরা ১৬ টি ইউনিয়ন ও ১ পৌরসভায় মোট ১ হাজার ৭০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছি।

এছাড়াও চেক করুন

২১আগস্ট উপলক্ষে নাঙ্গলকোটে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি:- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা যুবলীগের উদ্যোগে ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে নারকীয়, …

৩৫ মন্তব্য

  1. is chloroquine phosphate the same as hydroxychloroquine https://chloroquineorigin.com/# hydroxychloroquine sulfate 200 mg oral tablet

Leave a Reply

Your email address will not be published.