প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে!

নাঙ্গলকোটে কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে!

শামীমুর রহমান, নাঙ্গলকোট থেকে ।

আসন্ন কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনে পৌরসভার ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন আলোচনার শীর্ষে রয়েছে।
কাউন্সিলর জহির উল্যাহ মজুমদার সুমন নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে ব্যাপক গণসংযোগ করেছেন নিজ এলাকায়। এসময় নারী-পুরুষের ব্যাপক উপস্হিতি লক্ষ্য করা গেছে।

ইতিমধ্যে নাঙ্গলকোট পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। ১১ এপ্রিল নির্বাচন হতে যাচ্ছে ওই পৌরসভায়। গত বুধবার নির্বাচন কমিশনের ৭৭তম সভা শেষে এসব নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ। মনোনয়ন যাচাই-বাছাই করা হবে ১৯ মার্চ এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ২৪ মার্চ।
আর নির্বাচন হবে ইভিএম পদ্ধতিতে।

৩ নং ওয়ার্ডের নানা অলি-গলি, রাস্তাঘাট, চায়ের আড্ডায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ঘুরেফিরেই শোনা যাচ্ছে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্ল্যাহ মজুমদার সুমন এর নাম।

ইতোমধ্যেই করোনাকালীন সময়ে ৩ নং ওয়ার্ডের অসহায় ও কর্মবিমুখ তিন শতাধিক মানুষকে চাল, ডাল, আটা, চিনিসহ নানা রকম নিত্যপ্রোয়জনীয় জিনিসপত্র বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেছে বলে নানা সূত্রে জানা গেছে।

এই ব্যাপারে সিএন নিউজ২৪.কম’কে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জহির উল্যাহ মজুমদার সুমন জানান,আমি চেষ্টা করেছি সরকারি এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নাঙ্গলকোটের মাটি ও মানুষের হৃদয়ের স্পন্দন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)মহোদয়ের এবং উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু মহোদয়ের দিকনির্দেশনা মতে করোনাকালীন সময়ে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করি ।

এছাড়াও চেক করুন

How to Be a Successful Easse Writer

If you are interested in getting an eassay writer, you will first need to find …