প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে গৃহহীন পরিবারকে নতুন ঘরের চাবি হস্তান্তর

নাঙ্গলকোটে গৃহহীন পরিবারকে নতুন ঘরের চাবি হস্তান্তর

রবিউল হোসাইন রাজুঃ-

‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর দেওয়ার কার্যক্রম হাতে নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় রবিবার গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লার নাঙ্গলকোটে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ১৪৩টি পরিবারের মধ্যে ৪৫ ভূমি ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে নাঙ্গলকোট উপজেলা পরিষদ মিলনায়তনে ৪৫ ভূমি ও গৃহহীন পরিবারকে কাগজপত্র এবং ঘরের চাবি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভ‚মি মিল্টন বিশ্বাস, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: রৌশন ফেরদৌসী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিজয় কুমার হালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মামুনুর রশিদ, বখক্সগঞ্জ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অহিদুর রহমান, রায়কোট দক্ষিণ চেয়ারম্যান মজিবুর রহমান প্রমূখ।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নিজস্ব সংবাদদাতাঃ- বৈশ্বিক প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের …