প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে নবনির্বাচিত মেয়র মো. আব্দুল মালেকের সাথে শিক্ষক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নাঙ্গলকোটে নবনির্বাচিত মেয়র মো. আব্দুল মালেকের সাথে শিক্ষক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

মো. সোহরাব হোসেন, নাঙ্গলকোট।।

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভায় দ্বিতীয়বারের মত মেয়র নির্বাচিত হয়ে মো. আবদুল মালেক দায়িত্বভার গ্রহণ করায় নাঙ্গলকোট মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ পৌরসভা কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাত করেন।

দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হওয়ায় সোমবার দুপুরে মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ মেয়রকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে নেতৃবৃন্দ মেয়রের সাথে এক মতবিনিময় সভা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ময়ূরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান , সাধারণ সম্পাদক ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো বেলাল হোসেন, প্রধান শিক্ষক পরিষদের সভাপতি ও উত্তর শাকতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদ উল্যাহ মজুমদার স্বপন, চাটিতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছায়েদুল হক,আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল আহম্মেদ, দায়েমছাতি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুর রহমান, বড় শাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেসবাহুল হক, চাঁনগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিক,জোড্ডা বাজার পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেফায়েত উল্লাহ, বটতলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম,সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির, বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন পেড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার, নাঙ্গলকোট শিক্ষক সমিতির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল (মনির),প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সোহরাব হোসেন প্রমুখ।

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ মেয়রের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। তার আমলে পৌরসভাটিকে দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত করা হয়েছে। এছাড়াও তিনি নাগরিক সেবা তরান্বিতসহ অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন করেছেন। নেতৃবৃন্দ, মেয়র সাহেব যেন শিক্ষা-সংস্কৃতির ক্ষেত্রে আরো বেশি অবদান, অবকাঠামোগত উন্নয়ন ও নাঙ্গলকোট পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে উন্নিতকরণের আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও চেক করুন

পরীক্ষার্থীদের মাঝে জোড্ডা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের মাক্স-স্যানিটাইজার বিতরন

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ সারা বাংলাদেশে আজ (১৪ নভেম্বর) এসএসসি/দাখিল/সমমান পরিক্ষা অনুষ্ঠিত হয়। এদিন করোনার …