প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে নিখোঁজ ৪ বোনের ৬ দিনেও খোঁজ মেলেনি

নাঙ্গলকোটে নিখোঁজ ৪ বোনের ৬ দিনেও খোঁজ মেলেনি

স্টাফ রিপোর্টারঃ-

কুমিল্লার নাঙ্গলকোটে নানার বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার কথা বলে বের হয়ে ছয় দিনেও বাড়ি ফিরেনি চার বোন। নিখোঁজ চার বোন উপজেলার মৌকরা ইউনিয়নের কালেম গ্রামের মজিবুল হকের মেয়ে। গত (২৭ মে) শুক্রবার রাতে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করেন নিখোঁজ শিক্ষার্থীদের বাবা।

জানা যায়, উপজেলার কালেম গ্রামের মজিবুল হক দীর্ঘদিন যাবত মরদেহের গোসল ও দাফন সেবা করে আসছেন। তার চার কন্যা সন্তান থাকলেও কোন ছেলে সন্তান নেই। তাদের মধ্যে তাসনিম জাহান (১৭), মারজাহান (১৪), তাজিন সুলতানা (১২) নাঙ্গলকোট উপজেলা সদরের আফসারুল উলুম কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষ, অষ্টম ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। অপর বোন মাইশা সুলতানা (৬) নারুয়া তা’লিমুল কোরআন মডেল মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ৯টার দিকে তারা ৪ বোন নানা বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার কথা বলে বের হয়। এরপর থেকে তারা আজ পর্যন্ত বাড়ি ফিরেনি। গত বৃহস্পতিবার বিকাল থেকে মেয়েরা বাড়িতে না যাওয়ায় তাদের পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও কোনো সন্ধান পায়নি।

এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। চার মেয়ের সন্ধান নিশ্চিতে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন নিখোঁজ ছাত্রীর বাবা মজিবুল হক। এ বিষয়ে মৌকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, চার বোন একসাথে নিখোঁজ হওয়ার ঘটনা খুবই উদ্বেগের ও রহস্যজনক। আমি নিখোঁজ হওয়া চার বোনকে উদ্ধারে তেমন কোন তৎপরতা দেখছি না।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন জানান, আমরা এ বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার পর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেছি। তাদের খুঁজে বের করতে আমাদের একাধিক টিম মাঠে কাজ করছে।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃ- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের সাবেক …