প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের উদ্যোগে পথের গ্রন্থাগার উদ্বোধন

নাঙ্গলকোটে পদুয়ারপাড় নিউ সুপার স্টার ক্লাবের উদ্যোগে পথের গ্রন্থাগার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের পদুয়ার পাড়া নিউ সুপার স্টার উদ্যোগে পথের গ্রন্থাগার উদ্বোধন করেন ক্লাবটির সদস্যরা।

চত্ত্বরে বসে আড্ডা কিংবা গল্প করেন শিক্ষার্থীরা। তবে আড্ডার মাঝে যদি কারও একটু বই পড়তে মন চায়। তাদের জন্য বক্সের মতো দেখতে ভিন্নধর্মী ‘পথের গ্রন্থাগার’ তৈরি করেছে পদুয়ার পাড়া নিউ সুপার স্টার ক্লাব। এই গ্রন্থাগার সবার জন্য উন্মুক্ত থাকবে। গ্রন্থাগার বক্সে কোনও তালা থাকবেনা। যে কেউ বই নিয়ে পড়তে পারবে। তবে আবার নিজ দায়িত্বে রেখে দিতে হবে।

শিক্ষার্থীদেরকে বই পড়ায় প্রতি উৎসাহীত করার জন্য এমন আয়োজন করায় গ্রন্থাগারের সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এলাকার সচেতন মহল। তারা বলছেন, ‘এই চমৎকার আইডিয়াটি বাস্তবায়ন হওয়ার ফলে শিক্ষার্থীরা আড্ডার সময়গুলোকেও ইচ্ছে করলে পড়ার কাজে ব্যায় করতে পারবে।’

পড়াশুনাটাকে নির্দিষ্ট স্থানের মধ্যে সীমাবদ্ধ করা ঠিকনা। যার যখন ইচ্ছে, যেখানে ইচ্ছে পড়তে মন চাইবে সেখানেই যেন পড়তে পারে সে জন্য এই গ্রন্থাগার।

গ্রন্থাগার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা সমিতির জয়েন্ট সেক্রেটারী শামসুদ্দিন স্বপন, বর্ণমালা সামাজিক সংঘের সহ-সভাপতি মোঃমহিন উদ্দিন, নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস, সিএন নিউজ টোয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক  রবিউল হোসেন রাজু

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসুদ করিম,নাহিদ হোসেন,কামরুজ্জামান, নাহিদ হোসেন তানজির,আরিফুল ইসলাম,শাহজান শাকিব,মোঃসহেল,মোঃমোরশেদ হোসেন,মোহরম পাটোয়ারী, মোঃইউছুফ প্রমুখ।

এছাড়াও চেক করুন

নানা আয়োজনে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ- মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা …