প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে প্রধান শিক্ষককে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি!

নাঙ্গলকোটে প্রধান শিক্ষককে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি!

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর মিয়া বাড়ির আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বক্সগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার জালাল আহমেদ মিয়ার বাসায় বুধবার দিবাগত রাতে আনুমানিক ১টা থেকে ২টার মধ্য ৭জন অস্ত্রধারী ডাকাত বাসায় প্রবেশ করে, মাষ্টার জালাল আহমেদ মিয়া এবং তার স্ত্রী আজিয়ারা উচ্চ বিদ্যালের সহকারী শিক্ষিকা কামরুন্নাহার বিউটি কে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২,৫০,০০০/- এবং ৮ ভরি স্বর্ণালংকার ও দুইটি স্মার্ট ফোনসহ আনুমানিক ১২,০০,০০০/- বারো লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

জালাল আহমেদ সাংবাদিকদের বলেন; আমি রাতে ঘুমাচ্ছিলাম, আমার স্ত্রী নামাজ রত অবস্থায় হঠাৎ দরজায় আওয়াজ হয়, গিয়ে দেখি দরজা ভেঙ্গে ৭ জন লোক ঘরে প্রবেশ করে এবং আমার বুকে অস্ত্র ধরে কোন শব্দ করতে নিষেধ করে এবং আমার স্ত্রী এগিয়ে আসলে তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের একটি রুমে বন্দি করে রাখে, দুই জন অস্ত্র ধরে দাঁড়িয়ে থাকে আর সবকিছু নিয়ে যায়।
আমি কাউকে চিনতে পারিনি । আমি এলাকার স্থানীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের কে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করছি।

ঘটনা পরিদর্শন করে এসআই কামরুল বলেন আমরা সরেজমিনে গিয়ে দেখেছি ঘটনা সত্য যদি ওনারা থানায় অভিযোগ করে আমরা সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের আইনি ব্যবস্থা নেব।

এছাড়াও চেক করুন

How to Write Essays Properly

Learning how to write essays can be a really useful skill for you to learn. …