প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে বউ ছেলের অত্যাচারে মা বাবা অতিষ্ঠ

নাঙ্গলকোটে বউ ছেলের অত্যাচারে মা বাবা অতিষ্ঠ

সংবাদদাতাঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের বাসিন্দা রুছিয়া বেগম একজন ৬০ বছর বয়সী মহিলা। বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করেন। ভূমিহীন এই বয়স্কা নারী অতিকষ্টে গ্রামে দুই শতক জমি ক্রয় করে ছোট্র ঘর করে কোন রকম জীবন পরিচালনা করেন।তাঁর স্বামী তাজুল ইসলাম দিনমজুর। বর্তমানে রুছিয়া বেগম ও তাঁর স্বামী ভালো নেই।অতি কষ্ট করে যে সন্তানকে বড় করেছেন এখন তার অত্যাচারে নিজের ক্রয়করা ভূমিতে থাকতে পারছেন না রুছিয়া বেগম।

রুছিয়া বেগমের অভিযোগ, ছেলে লিটন ও তার স্ত্রী রুমা বেগম তাদের উপর অত্যাচার করেন।জোরপূর্বক বাড়ির দুই শতক জায়গা দখলে করে ফেলেছে তারা।কথায় কথায় গায়ে হাত তুলেন।যে কোন সময় হত্যা করে ফেলতে পারেন বলে আশংকা করছেন মা রুছিয়া বেগম।তিনি আরও জানান,আমার ছেলে লিটন জুড়াড়ী ও মাদক সেবী। তার স্ত্রী রুমা চরিত্রহীনা। বাড়িতে মাদকসেবীরা নিয়মিত যাতায়াত ও বউ অনৈতিক কাজ করে ব্যবসা করেন।

তিনি আরও বলেন আমি এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দিয়েছি।তিনি অভিযোগটি তদন্ত করতে হেসাখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমেদ ভূঁইয়াকে দায়িত্ব দেন। তিনি তদন্ত করে ঘটনা সত্য বলে প্রতিবেদন দেন।সে সাথে আমার ছেলে ও ছেলের বউকে বাড়ি ছেড়ে দিয়ে অন্যত্র বসবাসের সিদ্ধান্ত দেন।কিন্ত আমার ছেলে লিটন সিদ্ধান্ত অমান্য করে গ্রামের কুচক্রী মহলে প্ররোচনায় আবার বাড়ি দখল করে নেন।তিনি বলেন আমি মানবেতর জীবন কাটাচ্ছি এবং যে কোন সময় আমাকে ছেলে লিটন ও বউ রুমা হত্যা বা আহত করতে পারে।আমি মাননীয় অর্থমন্ত্রী ও আইন শৃংখলা বাহিনির হস্তক্ষেপ কামনা করছি।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

শামীমুর রহমানঃ কুমিল্লার নাঙ্গলকোটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৬৬তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার …