প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে মনোনয়ন জমা দিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মালেক

নাঙ্গলকোটে মনোনয়ন জমা দিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মালেক

রবিউল হোসাইন রাজুঃ

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আব্দুল মালেক। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার লামইয়া সাইফুলের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। নাঙ্গলকোট পৌরসভা নির্বাচন আগামী ১১ এপ্রিল রবিবার অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী আব্দুল মালেক। তিনি এর আগে ২০১৬ সালে অনুষ্ঠিত পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিএনপি সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম মজুমদারকে হারিয়ে প্রথমবারের মত মেয়র নির্বাচিত হন।

পুনরায় দলীয় মনোনয়ন জমা শেষে  গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মেয়র আবদুল মালেক বলেন, ‘আমি গত নির্বাচনের সময় যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা শতভাগ পূরণের চেষ্টা করেছি। অবহেলিত পৌরবাসীকে একটি আধুনিক মডেল পৌরসভা উপহার দিতে নিরন্তর চেষ্টা করেছি। খুব শীঘ্রই নাঙ্গলকোটে ফায়ার সার্ভিস হবে, নিদিষ্ট স্থানে ময়লার ডাস্টবিন তৈরি করা হবে। আমি আপনাদের সবার দোয়া ও সহযোগিতা চাই, আমি সবার সাথে মিলে মিশে পৌরবাসীর উন্নয়নে কাজ করবো।
ইনশাআল্লাহ চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।

মনোনয়নপত্র জমা দানকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের আবু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ওয়ার্ড ও মহিলা সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার নিকট  জমা দেন। সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত এ জমাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এছাড়াও চেক করুন

সাবেক আমিরে জামায়াত মকবুল আহমদের ইন্তেকাল

সিএন নিউজ ডেস্কঃ জামায়াতে ইসলামীর সাবেক আমির মকবুল আহমাদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি …