প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় আহত কৃষকলীগ নেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতাঃ-

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এম এ করিম মজুমদারের ছোট ভাই নাঙ্গলকোট উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম মজুমদার (৫২) সকাল ১১টায় রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ ওয়াইন্নাইলাহী রাজিউন) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ভাই এম এ করিম মজুমদার।

এর আগে বুধবার রাজধানীর নিউ লাইফ হসপিটালের আইসিইউ বিভাগে ভর্তি ছিলেন তিনি। রোগীর অবস্থা সংকটাপন্ন হলে চিকিৎসকদের পরামর্শে বুধবার রাতেই বারডেম হাসপাতালে আনা হয়।

প্রসঙ্গত মঙ্গলবার সন্ধ্যায় জোড্ডায় রাস্তার পাশে দাড়িয়ে কথা বলছিলেন তিনি, হঠাৎ বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি অটোরিক্সা তাকে ধাক্কা দেয়, মুহূর্তে তিনি জ্ঞান হারিয়ে ফেলে এবং মুখ দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুমিল্লা সিডিপ্যাথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, অবস্থার অবনতি দেখে নিয়ে আসা হয় রাজধানীতে।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন উপজেলা কৃষকলীগ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অনন্য নেতৃবৃন্দ। উল্লেখ্য নিহত আব্দুর রহিম মজুমদার (স্ত্রী) ১ কন্যা ও ১ পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর জানাযা আজ বাদ এশা জোড্ডায় নারায়নকোট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

এছাড়াও চেক করুন

সীতাকুণ্ডে নিহত ফায়ার সার্ভিসকর্মী মনিরুজ্জামানের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের মধ্যে পাঁচজন ফায়ার সার্ভিসকর্মী। …