প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোটে হেসাখাল পূর্ব পাড়া ইসলামী সমাজকল্যাণ পরিষদের ইফতারসামগ্রী বিতরণ

নাঙ্গলকোটে হেসাখাল পূর্ব পাড়া ইসলামী সমাজকল্যাণ পরিষদের ইফতারসামগ্রী বিতরণ

 

রবিউল হোসাইন রাজুঃ-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল পূর্ব পাড়া ইসলামী সমাজ কল্যাণ পরিষদ’র উদ্যোগে প্রবাসীদের অর্থায়নে এলাকার হত দরিদ্র, মধ্যবিত্ত ৬০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রতি প্যাকেটে চাউল ৫ কেজি মুড়ি ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, আলু ১ কেজি, ছোলা ২ কেজি, তেল ৫০০ গ্রাম ও ডাল ১ কেজি করে প্যাকেট করা হয়। রাতের আঁধারে উল্লেখিত পরিবারগুলোর মাঝে ইফতারসামগ্রী পৌঁছিয়ে দেন উক্ত সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

এসময় হেসাখাল পূর্ব পাড়া ইসলামী সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ইমরান হোসেন সিএন নিউজ’কে জানান, দেশের করোনা সংকট পরিস্থিতিতে সাধারণ মানুষ এখন দিশেহারা। আয়-রোজগার পুরোপুরি বন্ধ। এই দুঃসময়ে আমরা সচেতন যুবকদের সাথে নিয়ে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

রাতের বেলায় বিতরণের কারণ জানতে চাইলে তিনি জানান, বর্তমান পরিস্থিতিতে মধ্যবিত্ত পরিবার বেশি সমস্যায় দিন কাটাচ্ছে। তারা চক্ষুলজ্জায় ত্রাণসামগ্রী নিতে সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাই আমরা রাতের আঁধারে সবার বাড়িতে গিয়ে ইফতারসামগ্রী পৌঁছিয়ে দিয়েছি।

এসময় উক্ত সংগঠনের সদস্যদের সমন্বয়ে ইফতারসামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে অর্থমন্ত্রীর নামে ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন

নিজস্ব সংবাদদাতাঃ- বৈশ্বিক প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের …

Leave a Reply

Your email address will not be published.