প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোট পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার প্রদান

নাঙ্গলকোট পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার প্রদান

মোঃ সাইফুল ইসলাম:-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব চাঁন্দপুর প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে আজ ৭মে শুক্রবার বিকেলে ঈদ উপহার প্রদান ও ১অসহায় পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদি প্রবাসী ও প্রবাসী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হুমায়ুন কবির মজুমদার।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ওমান প্রবাসী শাহ আলম,সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলম, সৌদি প্রবাসী হারুনুর রশিদ,সহ- সাংগঠনিক সম্পাদক ওমান প্রবাসী আলমগীর হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক সৌদি প্রবাসী মোশাররফ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাহারাইন প্রবাসী আনোয়ার হোসেন খোকন, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সৌদি প্রবাসী আজহার মজুমদার,বাংলাদেশ প্রতিনিধি মাস্টার মোজাহেরূল ইসলাম সেলিম, মাস্টার মমিনুল ইসলাম,মাস্টার ওবায়দুল্লাহ বাবলু প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে হুমায়ুন কবির মজুমদার বলেন আমাদের পরিশ্রমের অর্জিত অর্থ আমরা আমাদের গ্রামের অসহায় ও দরিদ্রদের মাঝে সব সময় দিতে চাই এবং মানুষের কল্যাণে সবসময় কাজ করতে চাই। আপনারা আমাদের সকল প্রবাসী জন্য দোয়া করবেন আমরা যেন সামনের দিকে আরো ভালো ভালো উদ্যোগ গ্রহণ করে মানুষের পাশে থাকতে পারি।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে মাদক, চুরি ও ইভটিজিং দমনে কমিটি গঠন

নাঙ্গলকোট প্রতিনিধিঃ গত ৩০ মে শুক্রবার কুমিল্লার নাঙ্গলকোটের বেকামলিয়া গ্রামবাসীর উদ্যোগে মাদক চালান, চুরি ও …