প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

নিজস্ব সংবাদদাতাঃ-

 

Serve for smile স্লোগান নিয়ে নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (এনএসএসিইউ) নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাস্ক বিতরণের কার্যক্রম শুরু করে। ১৩ মার্চ ২০২১ রোজ মঙ্গলবার বিকাল ৪ টায় উপজেলার বক্সগন্জ ইউনিয়ন থেকে Serve for smile স্লোগানে মাস্ক বিতরণ শুরু হয়। বক্সগন্জ বাজারের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করে নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সদস্যরা। উক্ত কর্মসূচি উদ্বোধন করেন ছাত্র উপদেষ্টা জনাব মোঃ মাঈন উদ্দিন চৌধুরী মুন্না। এতে আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি মোঃ মাজেদুল হাসান, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সদস্য মোঃ শহীদুল ইসলাম সুমন, আল শাহরিয়ার, নাজমুল বিন আজিজ প্রমুখ।
নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর উপদেষ্টা সহকারী কর কমিশনার জনাব মওদুদ আহম্মদ ভূঁইয়া বলেন যেভাবে প্রতিদিন করোনা আক্রান্তের এবং মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে মানুষকে সচেতন না করলে মানুষ আরো বেশি আক্রান্ত হবে। তাই নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেম্বারদেরকে নিয়ে আমাদের সামান্য প্রচেষ্টা।
নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর উপদেষ্টা এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সম্মানিত ভাইস প্রিন্সিপাল জনাব ফিরোজ আহম্মদ বলেন মাস্ক পড়ুন, নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন, বর্তমানে করোনা মোকাবেলার জন্য মাস্ক একটা অপরিহার্য বিষয় হিসাবে দাঁড়িয়েছে। তাই মানুষ কে সচেতনতার এটা একটা সামান্য প্রয়াস।
নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সভাপতি মোঃ মাজেদুল হাসান তার বক্তব্যে বলেন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর এই উদ্যোগ বক্সগন্জ ইউনিয়ন থেকে শুরু হয়ে পর্যায়ক্রমে নাঙ্গলকোটের বিভিন্ন ইউনিয়নে মানুষকে সচেতন এবং মাস্ক বিতরণ কার্যক্রম চলবে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সচেতনতার বিকল্প নেই, তাই আমাদের এই উদ্যোগ যেন মানুষ সচেতন হয়।

সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন আমাদের এই উদ্যোগ বক্সগন্জ ইউনিয়ন থেকে শুরু, পর্যায়ক্রমে নাঙ্গলকোটের বিভিন্ন ইউনিয়নে মানুষকে সচেতন এবং মাস্ক বিতরণ কার্যক্রম চলবে। একটা মাস্কে কিছুই না তবে আমাদের এই উদ্যোগের মূল লক্ষ্য হচ্ছে মানুষ যেন সচেতন হয় এবং সবসময় মাস্ক পরিধান করে।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে বস্তুনিষ্ঠ সংবাদ তৈরি করতে হবে, সৎ পথে হালাল রুজির ব্যবস্থা …