প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশনের গণসচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশনের গণসচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

নিজস্ব সংবাদদাতাঃ-

‘সার্ভ ফর স্মাইল’ স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কুমিল্লার নাঙ্গলকোটের শিক্ষার্থীদের সংগঠন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন (চবি) এর উদ্যোগে জনসচেতনতা ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম চলছে। সহকারি কর-কমিশনার মওদুদ আহম্মদ ভূঁইয়া ও প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল ফিরোজ আহম্মদ এর সহযোগিতায় রবিবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোটের হেসাখাল বাজারের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করে নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চবি’র সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের ছাত্র উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম রায়হান, হেসাখাল ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ মশিউর রহমান, সভাপতি মো. মাজেদুল হাসান, সাবেক সহ সভাপতি নেচার উদ্দিন, সদস্য মারুফ মজুমদার প্রমুখ।

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চবি’র ছাত্র উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম রায়হান বলেন- যেভাবে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে, এসময় মানুষকে সচেতন না করলে মানুষ আরো বেশি আক্রান্ত হবে। তাই মাস্ক পড়ুন, নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। বর্তমানে করোনা মোকাবেলার জন্য মাস্ক একটা অপরিহার্য বিষয় হিসাবে দাঁড়িয়েছে। তাই মানুষকে সচেতনতার জন্য এটা একটা সামান্য প্রয়াস।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে

নিজস্ব প্রতিনিধিঃ- কুমিল্লার নাঙ্গলকোটে নিঃস্ব অসহায় সিমলাকে বিয়ে দিলেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল সোমবার ধুমধাম করে …