প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / নারায়নগঞ্জে আগুনে পুড়ে নিহত মুয়াজ্জিনের বাড়ীতে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান

নারায়নগঞ্জে আগুনে পুড়ে নিহত মুয়াজ্জিনের বাড়ীতে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান

সিএন নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জে মসজিদে গ্যাস বিস্ফোরণের আগুনে এশার নামাজরত অবস্থায় নিহত ওই মসজিদের সহকারী ইমাম ও মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়ার বাড়ীতে এসে কবর জিয়ারত ও আর্থিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় আমীর ডা: শফিকুর রহমান। শুক্রবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামের পারিবারিক কবরস্থে নিহত হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়া ও একই ঘটনায় নিহত তার বড় ছেলে হাফেজ জোনায়েদ হোসেন ভূঁইয়ার কবর জিয়ারত ও মরহুম দ্বয়ের পরিবারকে আর্থিক সহায়তা করেন জামায়াত নেতৃবৃন্দ।

কবর জিয়ারত ও আর্থিক সহায়তা প্রদানের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন
জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি মাওনালা এ টি এম মাছুম, ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মূসা, নাঙ্গলকোট উপজেলা দক্ষিণ আমীর মাস্টার আব্দুল করিম, উত্তর আমীর মাওলানা এ এস এম মহি উদ্দিন, উত্তর সেক্রটারি মাওলানা ইউসুফ আলী, দক্ষিণ সেক্রেটারি জামাল উদ্দিন প্রমুখ।

এর আগে গত মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা নেতৃবৃন্দ কবর জিয়ারত ও নগদ অর্থ সহায়তা করেন।

উল্লেখ্য, নারায়নগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার সর্দার পাড়ার বাইতুস সালাহ মসজিদে গত শুক্রবার এশার নামাজ পড়া অবস্থায় এয়ারকন্ডিশন বিষ্ফোরণের ঘটনায় মসজিদের সহকারী ইমাম ও মুয়াজ্জিন কুমিল্লার নাঙ্গলকোটের হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়া (৪৭) ও তার বড় ছেলে জোনায়েদ হোসেন ভূঁইয়া (১৭) নিহত হন।

সরেজমিনে জানা যায়, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামের মৃত মৌলভী শফিকুর রহমানের একমাত্র ছেলে হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়া তার দুই ছেলে নিউ খানপুর হাসপাতাল রোড কাওমি মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র জোনায়েদ হোসেন ও ২য় ছেলে একই এলাকার জামেয়া হাজী সাইদুদ্দিন হাফেজিয়া মাদ্রাসার ছাত্র হাফেজ জাকারিয়াকে (১৩) নিয়ে ওই এলাকায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিলেন। নিহত হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়া কালির বাজার আমলাপাড়া হাফিজিয়া মাদ্রাসা থেকে লেখাপড়া শেষ করে তল্লা বাইতুস সালাহ মসজিদে বিগত প্রায় ২৫ বছর যাবৎ দায়িত্ব পালন করে আসছিলেন।

হাফেজ দেলোয়ার হোসেন ভূঁইয়ার পিতা মৃত মৌলভী শফিকুর রহমান ভূঁইয়া ও একই এলাকার তল্লা বড় মসজিদে দীর্ঘ ৪০ বছর মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে ছিলেন। নিহত দেলোয়ার হোসেন ভূঁইয়ার দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে বড় ছেলে তার সাথে একই ঘটনায় নিহত হন। তার বড় মেয়ে সুমাইয়া আক্তার নাঙ্গলকোটের ঢালুয়া সিনিয়র মাদ্রাসায় আলীম ২য় বর্ষে অধ্যয়নরত, ২য় মেয়ে সুরাইয়া আক্তার একই মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রী। এছাড়াও ফাইজা আক্তার নামে তার ৪ বছরের আরেকটি কন্যা সন্তান রয়েছে। তার ২য় ছেলে ওই দিন পিতার সাথে মসজিদে এশার নামাজে উপস্থিত না থাকায় প্রাণে বেঁচে যায়।

এছাড়াও চেক করুন

Mit Economic Mathematics

Mit Fiscal Arithmetic is a publication written by Richard J. Perry. This book gives a …