প্রচ্ছদ / সারাদেশ / নড়াইলে আড়াই’শত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

নড়াইলে আড়াই’শত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

নড়াইল সংবাদদাতা :

নড়াইল জেলা হতে ২০২০-২১ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তির সুযোগপ্রাপ্ত ২৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৫মে) নড়াইল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বেগ ফাউন্ডেশন, নড়াইলের সৌজন্যে ও ঊষার আলোর আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাফায়াত হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার সুইনবার্ন প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ এফ.এম আমিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, বেগ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইকরামুল হাসান বেগ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া, ঊষার আলো ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রিমন মোল্যা, সহ-সভাপতি রাসেল মোল্যা, আতাউল্লাহ মুকরিম, মুনাওয়ার হোসাইন আসিফ, নাবিল রহমান, মোঃ আব্দুল্লাহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে শিক্ষার্থীদের নৈতিকতা অর্জন করতে হবে। মাদক ও ধূমপান থেকে বিরত থাকতে হবে। লেখাপড়ার পাশাপাশি সামাজিক কার্যক্রমেও শিক্ষার্থীদেরও ভূমিকা রাখতে হবে।

ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি মিনহাজুল ইসলাম বলেন, বিগত বছরগুলোর ন্যায় এবারও আমাদের সংগঠনের উদ্যোগে নড়াইল জেলা হতে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছি। এছাড়া আমরা নানারকম সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। আশাকরি আমাদের সম্মিলিত প্রচেষ্টায় সুশিক্ষিত নড়াইল গড়ে তোলা সম্ভব হবে।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে নড়াইল জেলায় নানারকম সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে ঊষার আলো ফাউন্ডেশন যথেষ্ট সুনাম অর্জন করেছে।

এছাড়াও চেক করুন

DSH এর উদ্যোগে অসহায় শীতার্তদের কম্বল বিতরন

শাহিন মজুমদারঃ- প্রতিবছরের মতো এবারও ১০/১২/২০২১ ইং তারিখে বাউফল, পটুয়াখালীতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে …