প্রচ্ছদ / সারাদেশ / নড়াইলে সেচ্ছাসেবীকে পেটাল বখাটে সম্রাট বাহিনী

নড়াইলে সেচ্ছাসেবীকে পেটাল বখাটে সম্রাট বাহিনী

নড়াইল সংবাদদাতা:-

নড়াইল সদরে শেখ রাসেল সেতু সংলগ্ন এলাকায় খুলনা পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের ছাত্র ও তরুণ সেচ্ছাসেবী মোঃ আব্দুল্লাহ (২২)-কে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাং নেতা বখাটে সম্রাট ও তার সহযোগীরা। গতকাল মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে তার ওপর সন্ত্রাসী হামলা চালায় সন্ত্রাসীরা।

জানা যায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের বাধাল গ্রামের বখাটে সম্রাট ও তার সহযোগিরা এলাকায় ইভটিজিংসহ বিভিন্ন প্রকার অসামাজিক কাজ করে আসছিল। সম্প্রতি ইউনিয়নের চালিতাতলা গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে কলেজছাত্র ও তরুণ সেচ্ছাসেবী মোঃ আব্দুল্লাহ এসব কাজে বাঁধা দেয়ায় বখাটেরা তার উপর ক্ষিপ্ত হয়। এরই পরিপ্রেক্ষিতে গতকাল রাতে আব্দুল্লাহকে ফোন করে ডেকে নিয়ে মারধর করে ফেলে রেখে যায় সম্রাটের নেতৃত্বাধীন কিশোর গ্যাংয়ের ১৫-২০ জন সন্ত্রাসী।

আরও জানা যায়, এই সম্রাট ইউনিয়নে গড়ে তুলেছে ভয়বহ কিশোর গ্যাং। এই গ্যাংয়ের সদস্যরা ইভটিজিং, মাদকতাসহ নানা ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। কিন্তু সবকিছু দেখেও মুখ বুজে সহ্য করছেন স্থানীয় বাসিন্দারা। অচিরেই এসব কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে প্রশাসনকে কার্যকর ভূমিকা নেয়ার আহ্বান জানা স্থানীয়রা।

উল্লেখ্য, হামলার শিকার মোঃ আব্দুল্লাহ নড়াইলে নানরকম সামাজিক সংগঠন ও ব্লাডব্যাংকের সাথে কাজ করে যাচ্ছে দীর্ঘদিন ধরে। তাই তার ওপর হামলা সেচ্ছাসেবীদের জন্য হুমকি হিসেবে মনে করছেন স্থানীয়রা।

এছাড়াও চেক করুন

লোহাগড়ায় ছাত্রী উত্ত্যক্তের জেরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

নড়াইল সংবাদদাতা:- নড়াইলের লোহাগড়া সরকারি কলেজে ছাত্রী উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের …