প্রচ্ছদ / জাতীয় / নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে কিরাত প্রতিযোগিতা

নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে কিরাত প্রতিযোগিতা

মোঃ মিনহাজুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক।

নড়াইলে সামাজিক সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫.০০ টায় শহরের রূপগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন আশরাফুল উলুম মাদরাসায় কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় ছাত্রদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক নির্দেশনা দেয়া হয়।

কিরাত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশনের চেয়ারম্যান জহির ইকবাল, যুব মহিলা লীগের আহ্বায়ক নাসিমা রহমান পলি, মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ সামিউল আলম জিহাদ ও অত্র মাদরাসার শিক্ষকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মির্জা গালিব সতেজ ঘোষণা করেন, অতি সত্তর অত্র মাদরাসার ছাত্রদের মাঝে মেডিকেল চেকআপ ও ওষুধ বিতরণ করা হবে।

সভাপতির বক্তব্যে মির্জা গালিব সতেজ আরও বলেন, আমরা করোনাকালীন সঙ্কটে নানারকম সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। তারই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন।

এ সময় মোঃ মিনহাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনটির সদস্য এস.এম শাহ পরান, মোঃ শাফায়াত হুসাইন, সোহাগ ফরাজি, শেখ সাদী, শাহরিয়ার রোহান রাজ প্রমুখ।

এছাড়াও চেক করুন

দুর্নীতি,উন্নয়নের অন্তরায় ও উত্তরণের পথ

জান্নাতুল ফেরদৌসঃ দুর্নীতি বাংলাদেশের সবচেয়ে ক্ষতিকর সামাজিক ব্যাধিগুলোর অন্যতম।প্রকৃত গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে অন্যতম …