প্রচ্ছদ / কুমিল্লা ও নাঙ্গলকোট / পরীক্ষার্থীদের মাঝে জোড্ডা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের মাক্স-স্যানিটাইজার বিতরন

পরীক্ষার্থীদের মাঝে জোড্ডা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের মাক্স-স্যানিটাইজার বিতরন

সিএন নিউজ নিজস্ব প্রতিবেদকঃ সারা বাংলাদেশে আজ (১৪ নভেম্বর) এসএসসি/দাখিল/সমমান পরিক্ষা অনুষ্ঠিত হয়। এদিন করোনার সংক্রমণ রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নাঙ্গলকোট দাখিল পরিক্ষা কেন্দ্র-৩ (জোড্ডা আলিম মাদ্রাসা) ও এসএসসি পরিক্ষা কেন্দ্র নাঙ্গলকোট-১০ জোড্ডা বাজার পাবলিক উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দিতে আসা পরিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন জোড্ডা পূর্ব ইউনিয়ন শাখা ছাত্রলীগ।

রবিবার সকাল থেকে দাখিল পরিক্ষা কেন্দ্র-৩ জোড্ডা আলিম মাদ্রাসা ও এসএসসি পরিক্ষা কেন্দ্র নাঙ্গলকোট-১০ জোড্ডা বাজার পাবলিক উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে গিয়ে দেখা যায় জোড্ডা পূর্ব ইউনিয়ন শাখা ছাত্রলীগ আহবায়ক জোবায়ের হোসেন পাপ্পু এর নেতৃত্বে পরিক্ষার্থীদের সকল ধরনের সহযোগিতা করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরিক্ষার্থীদের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও মাক্স বিতরণ সহ নানান কর্মসূচী দেখা গিয়েছে।

জোড্ডা পূর্ব ইউনিয়ন শাখা ছাত্রলীগ আহবায়ক জোবায়ের হোসেন পাপ্পু বলেন, করোনা প্রতিরোধ করতে মাস্ক পরা জরুরি।
শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতেই আমাদের এই কার্যক্রম।’

পরীক্ষা দিতে আসা একজন শিক্ষার্থী বলেন, এটা খুবই ভালো উদ্যোগ, যা আমাদের স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে কাজ করবে। কারণ, বিশ্বে করোনাভাইরাসের বিস্তার এবং এর প্রভাবে বাংলাদেশ এখন স্বাস্থ্য ঝুঁকিতে পড়েছে। তাই এমন মহৎ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।

এছাড়াও চেক করুন

নাঙ্গলকোটে জোড্ডা পূর্ব জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে নারায়নকোট গ্রামে শুক্রবার …