শুক্রবার , ৩ এপ্রিল ২০২০
Home / কুমিল্লা / পাটোয়ার প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ প্রদান

পাটোয়ার প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ প্রদান

সিএন নিউজ২৪.কম, নিজস্ব প্রতিবেদকঃ-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার, হেসাখাল ইউনিয়নের পাটোয়ার গ্রামের প্রবাসীদের সামাজিক কল্যাণের জন্য গঠিত – পাটোয়ার প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, মুর্দা খাটিয়া ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে । গতকাল শুক্রবার বিকাল ৫ টায় এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি ।

সংগঠনের সভাপতি মোঃ ইউসুফ ভূঁইয়ার সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেসাখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল আহমেদ ভূঁইয়া ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক (সুমন), বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট এর সভাপতি সাফায়েত হোসেন বড় সাফা, এই সময় আরও উপস্থিত ছিলেন মাওলানা এইচ এম মহিন উদ্দিন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম মজুমদার, সিএন নিউজ২৪.কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও দাউদপুর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ রিজওয়ান মজুমদার ( গিলবাট), সিএন নিউজের যুগ্ম সম্পাদক মোঃ জামাল উদ্দিন, পাটোয়ার প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন, কাজি বাসেত,লিটন চন্দ্র দাস,বোরহান খন্দকার, কাজি কালাম,মোজাম্মেল হক মজুমদার, রুবেল ভূঁইয়া, জাহাঙ্গীর আলম, গোলাম রব্বানী, কাজি ফাহিম সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন

অনুষ্ঠানের প্রাণবন্ত সঞ্চালনা করেন সিএন নিউজ ২৪.কম এর প্রধান প্রতিবেদক সাব্বির আহমেদ সোহাগ । প্রতিবারের ন্যায় এবার ও মিডিয়া পার্টনার ছিল জনপ্রিয় অনলাইন পোর্টাল সিএন নিউজ২৪.কম । এবং নিউজের পেইজে পুরো অনুষ্ঠান লাইভে ও প্রচার করা হয়।

অনুষ্ঠান শেষে দরিদ্র অসহায় ৪০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এই ছাড়া ও ৭৩ জন দরিদ্র রোগিদেরকে আর্থিক সহযোগীতা, ২০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন ও দুটি মসজিদে মুর্দা খাটিয়া ও দুটি মেয়ের বিয়ের জন্য আর্থিক সহযোগীতা করা হয় ।

এছাড়াও চেক করুন

নড়াইলে ছিন্নমূল শিশুদের মাঝে স্বপ্নের খোঁজে সংগঠনের মাস্ক বিতরণ

নড়াইল প্রতিনিধি। নড়াইলে স্বপ্নের খোঁজে সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে দেড় শতাধিক ছিন্নমূল শিশুদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

Share the love!