প্রচ্ছদ / সামাজিক সংগঠন / ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবগঠিত কমিটির জমকালো অভিষেক।

ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবগঠিত কমিটির জমকালো অভিষেক।

মিজানুর রহমান সুজন
ময়মনসিংহ প্রতিনিধি:-

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন’ এর নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ময়মনসিংহ মুসলিম ইনস্টিটিউটে ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ব‍্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ‍্যে দিয়ে অনুষ্ঠিত হয় নবগঠিত কমিটি-২০২১ এর অভিষেক অনুষ্ঠান।

ফুলপুর সাহিত্য পরিষদের সভাপতি ও সরকারি আনন্দ মোহন কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ‍্যাপক আকবর আলী আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, আবৃত্তিকার, অনুবাদক ও গবেষক জনাব শামসুল ফয়েজ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি, ছড়াকার ও আবৃত্তিকার জনাব তসাদ্দেক হোসেন, কন্ঠশিল্পী, গীতিকার, সুরকার খোকন রায়, কবি ও ছড়াকার বিল্লাল মাহমুদ মানিক। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা আজাদ মোঃ ইয়াকুব আলী, এএনএম কামরুজ্জামান সোহেল, নাজমুল হাসান সজীব, আশিকুর রহমান আশিক। নবনির্বাচিত সভাপতি তরিকুল ইসলাম অনুষ্ঠানে সূচনা বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠান সমন্বয় করেন সাংগঠনিক সম্পাদক দেব দত্ত পাই ও শিপন মিয়া। অন‍্যান‍্য অতিথির পাশাপাপাশি বক্তব‍্য রাখেন সাবেক সভাপতি আফজাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আল-মাকসুদুল হাসান, বিদায়ী সফল সভাপতি ওবায়দুল হক, রক্তদানে আমরা ময়মনসিংহের প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসিব, প্রথম আলো বন্ধু সভার সভাপতি সাহিদা সনি, বাঁধন আনন্দ মোহন কলেজ ইউনিটের প্রতিনিধি রিয়াদ, প্রিন্স মাহমুদ, নাজমুল হক, রক্তযোদ্ধা আলমগীর হোসেন প্রমুখ। বক্তারা ফুলপুর অনার্স স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়শনের অতীত কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, “তোমাদের মাধ‍্যমেই আধুনিক ফুলপুর গড়ে উঠবে, তোমাদের মাধ‍্যমেই ফুলপুরের আনাচকানাচে সেবা পৌঁছে যাবে। সেবার পাশাপাশি নিজেকেও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে, প্রচুর পড়াশুনা করতে হবে, মাদক ও দুর্নীতি যেনো তোমাদের কখনো স্পর্শ করতে না পারে।”

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মেহেদী হাসান হৃদয়।

এছাড়াও চেক করুন

দক্ষিণ কুমিল্লার বিশিষ্ট আলেম মাওঃ আবুল হাসেম’র আর নেই

পাটোয়ার সিনিয়র কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব হযরত মাওলানা আবুল হাসেম (১০০) (আমদুয়ারের হুজুর) ইন্তেকাল …